বাংলা নিউজ > ঘরে বাইরে > Prophet Comment Row: পয়গম্বরকে নিয়ে মন্তব্য-বিতর্কে সরব সাধ্বী প্রজ্ঞা! বিজেপি সাংসদ খুললেন মুখ
সাধ্বী প্রজ্ঞা। ফাইল ছবি। (PTI Photo) (PTI)

Prophet Comment Row: পয়গম্বরকে নিয়ে মন্তব্য-বিতর্কে সরব সাধ্বী প্রজ্ঞা! বিজেপি সাংসদ খুললেন মুখ

  • পয়গম্বর বিতর্কে যখন গোটা দেশের বিভিন্ন জায়গায় শুক্রবারের নমাজের পর থেকে প্রতিবাদের ছবি উঠে আসছে, তখন সাধ্বী প্রজ্ঞা বলছেন, ‘ ‘এটা কোনও নতুন ঘটনা নয়। এই ঘটনার একটা কমিউনিস্ট ইতিহাস রয়েছে। ভারত হিন্দু ও সনাতনদের ’, এরপর একধাপ এগিয়ে তিনি বলেন, ‘এটা ধরে রাখা আমাদের দায়িত্ব।’

পয়গম্বর হজরত মহম্মদকে নিয়ে বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মার মন্তব্য ঘিরে কার্যত উত্তাল দেশ। কানপুর থেকে শুরু করে দেশের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে প্রতিবাদের আগুন। এমন পরিস্থিতিতে বিজেপি নেত্রী নূপুর শর্মার গ্রেফতারি দাবি করছেন প্রতিবাদীরা। এদিকে, এই পরিস্থিতিতে মুখ খুললেন বিজেপির সাধ্বী প্রজ্ঞা।

দেশের উত্তাল পরিস্থিতিতে সাধ্বী প্রজ্ঞা কার্যত বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মকে সমর্থন জানিয়ে বলেন, ‘যাঁরা নন-বিলিভার তাঁরা চিরকালই এমনটাই করে এসেছেন। যখন কমরেশ তিওয়ারি বলেছিলেন, তখন তাঁকে খুন করা হয়। অন্যরা কেউ বললে, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু তাঁরা নির্দেশনা করেন, প্রযোজনা করেন আমাদের দেব দেবীদের নিয়ে বানানো ফিল্ম। ’ উল্লেখ্য, পয়গম্বর বিতর্কে যখন গোটা দেশের বিভিন্ন জায়গায় শুক্রবারের নমাজের পর থেকে প্রতিবাদের ছবি উঠে আসছে, তখন সাধ্বী প্রজ্ঞা , নবীন জিন্দাল, নূপুর শর্মাদের কার্যত খোলাখুলি সমর্থন করে বক্তব্য রেখেছেন। তিনি বলছেন, ‘এটা কোনও নতুন ঘটনা নয়। এই ঘটনার একটা কমিউনিস্ট ইতিহাস রয়েছে। ভারত হিন্দু ও সনাতনদের ’, এরপর একধাপ এগিয়ে তিনি বলেন, ‘ এটা ধরে রাখা আমাদের দায়িত্ব।’ পয়গম্বরকে নিয়ে মন্তব্যের প্রতিবাদের রেশ দিল্লিতে! শুক্রবার কোন দৃশ্য রাজধানীতে?

এর আগে একটি টুইটে সাধ্বী প্রজ্ঞা লেখেন, ‘সত্যি কথা বলা যদি বিদ্রোহ হয়, তাহলে বুঝে নাও আমরাও বিদ্রোহী।’ সেখানে তিনি ‘জয় সনাতন ধর্ম ও জয় হিন্দুত্ব’ লেখেন। এদিকে বিজেপি ইতিমধ্যেই বিজেপি নেত্রী নূপুর শর্মা ও নবীন জিন্দালের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। তবে তাতেও দেশ জোড়া প্রতিবাদীরাী ক্ষোভে তপ্ত। প্রতিবাদীদের দবি, অবিলম্বে নূপুর শর্মাকে গ্রেফতার করতে হবে। এই প্রতিবাদের আঁচ কানপুর থেকে দিল্লি, দিল্লি থেকে বাংলা, বাংলা থেকে ঝাড়খণ্ডে ছড়িয়েছে।

 

বন্ধ করুন