বাংলা নিউজ > ঘরে বাইরে > বাস্কেটবল খেলায় মাতলেন 'অসুস্থত' প্রজ্ঞা ঠাকুর, ভিডিয়ো ভাইরাল হতেই খোঁচা কংগ্রেস
প্রজ্ঞা সিং ঠাকুর (ছবি ভিডিয়ো থেকে নেওয়া)
প্রজ্ঞা সিং ঠাকুর (ছবি ভিডিয়ো থেকে নেওয়া)

বাস্কেটবল খেলায় মাতলেন 'অসুস্থত' প্রজ্ঞা ঠাকুর, ভিডিয়ো ভাইরাল হতেই খোঁচা কংগ্রেস

  • সম্প্রতি ভাইরাল হয়েছে 'অসুস্থ' সাধ্বী প্রজ্ঞা সিংহ ঠাকুরের বাস্কেটবল খেলার একটি ভিডিয়ো।

সম্প্রতি ভাইরাল হয়েছে 'অসুস্থ' সাধ্বী প্রজ্ঞা সিংহ ঠাকুরের বাস্কেটবল খেলার একটি ভিডিয়ো। তাতে দেখা যায়, হুইলচেয়ার ছেড়ে উঠে দাঁড়িয়ে উঠে খেললেন ভোপালের বিজেপি সাংসদ। অবলিলায়বাস্কেটে ফেললেন বাস্কেটবল। ভিডিয়োতে তাঁর সেই গুণ দেখে অবাক অনেকেই। তবে এর মধ্যে অনেকে প্রশ্ন তুলেছেন, কীভাবে অসুস্থ প্রজ্ঞা দাঁড়িয়ে উঠলেন। প্রসঙ্গত, গত ডিসেম্বরে দিল্লির এইমসে বেশ কিছুদিন ভর্তি ছিলেন তিনি। এরপর গত মার্চে অসুস্থতার জন্যে তাঁকে ভোপাল থেকে মুম্বই নিয়ে যাওয়া হয়েছিল। এই বিষয়ে টুইট করেছেন মধ্যপ্রদেশের কংগ্রেস নেতা নরেন্দ্র সালুজা।

কংগ্রেস নেতা সালুজা লেখেন, 'এত দিন সাধ্বী প্রজ্ঞাকে হুইলচেয়ারে বসে থাকতে দেখতাম। কিন্তু আজ তাঁকে ভোপাল স্টেডিয়ামে বাস্কেটবল খেলতে দেখলাম। ভালো লাগল খুব। এত দিন আমরা জানতাম, শারীরিক অসুস্থতার কারণে তিনি ঠিক করে হাঁটতে চলতে পারেন না। ভগবান তাঁর শরীর সব সময়ে সুস্থ রাখুক।'

উল্লেখ্য, ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, প্রজ্ঞা বাঁ হাতে বাস্কেটবলটি নিয়ে জ্রিবল করলেন। সেভাবেই কিছুটা এগিয়ে গিয়ে বাস্কেট লক্ষ্য করে ছুঁড়লেন বলটি। বাস্কেটে বলটি ঢুকে যায়। সেখানে দাঁড়িয়ে থাকা অনেকেই এরপর প্রজ্ঞাকে অভিনন্দন জানাতে ঘিরে ধরে তাঁকে। এই ঘটনাটি গত বৃহস্পতিবার ঘটে। ভোপাল স্টেডিয়ামের একটি অনুষ্ঠানে সেদিন যোগ দিয়েছিলেন সাধ্বী প্রজ্ঞা সিং।

 

বন্ধ করুন