বাংলা নিউজ > ঘরে বাইরে > Sahil Khan: ৩৪বার প্রেমিকাকে কুপিয়েও অনুশোচনা নেই সাহিলের, সেই নিষ্ঠুর যুবককে পেতেই বাড়ি থেকে পালাত কিশোরী

Sahil Khan: ৩৪বার প্রেমিকাকে কুপিয়েও অনুশোচনা নেই সাহিলের, সেই নিষ্ঠুর যুবককে পেতেই বাড়ি থেকে পালাত কিশোরী

সাক্ষী খুনে অভিযুক্ত সাহিল খান। (PTI Photo) (PTI)

ভয়াবহ হত্যাকাণ্ড। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ঘটনা। দিল্লিতে এক কিশোরীকে কুপিয়ে খুন। 

সম্প্রতি দিল্লিতে এক কিশোরীকে নৃশংসভাবে খুনের ঘটনা সাড়া ফেলে দিয়েছিল দেশে। সাক্ষী নামে ১৬ বছরের এক কিশোরীকে সাহিল খান নামে এক যুবক অন্তত ৩৪ বার ছুরি দিয়ে কুপিয়েছিল। দিল্লির শাহবাদ ডেয়ারি এলাকার ঘটনা। ছুরি দিয়ে খুন করে পাথর দিয়ে থেঁতলে দেওয়া হয়েছিল সাক্ষীর শরীর। পুলিশ সূত্রে খবর, এই খুনের পরেও কোনও অনুশোচনা নেই সাহিলের।

সাহিল আর সাক্ষীর মধ্য়ে এই সম্পর্কে একেবারেই রাজি ছিল না পরিবার। কিন্তু তবুও বাবা মায়ের কথা না শুনে সাহিলের কাছে যেত সাক্ষী। তার বাবা সাক্ষীকে মাঝেমধ্যেই বলতেন, তুমি খুব ছোট। এসব করে না। তুমি পড়াশোনায় মন দাও। আর তখনই সাক্ষী রেগে তার বন্ধু নীতুর কাছে চলে যেত। সাক্ষী সবে ১০ ক্লাস পাস করেছিল। গত ১০ দিন ধরে সে নীতুর সঙ্গেই ছিল।

হিন্দুস্তানে প্রকাশিত প্রতিবেদন অনুসারে সাক্ষীর বাবা জানিয়েছেন, ২৮-২৯ তারিখের রাতে নীতু আমায় এসে বলে, সাহিল ছুরি আর পাথর দিয়ে সাক্ষীকে মেরে ফেলেছে। এরপর তিনি শাহবাদ ডেয়ারির বি ব্লক এলাকায় ছুটে যান। সেখানে তিনি মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে। তিনি সাহিলের কঠোরতম শাস্তি চান।

তবে এত বড় হত্যাকাণ্ডে ঘটানোর পরেও সাহিলের মধ্যে কোনও অনুশোচনা নেই। সূত্রের খবর, পুলিশি জেরায় সে নাকি জানিয়েছেন, সাক্ষীকে শিক্ষা দিয়েছি। এনিয়ে কোনও অনুশোচনা নেই। কিন্তু কেন সে এইভাবে খুন করল তা পুলিশ জানার চেষ্টা করছে। তবে প্রাথমিকভাবে জেরা করতে গিয়ে পুলিশ বুঝতে পারছে সাহিল অত্যন্ত নিষ্ঠুর প্রকৃতির। মাঝেমধ্যে সে পুলিশকেও ভুলপথে চালিত করছে।

এদিকে যে সাহিলের জন্য বাড়িতে ঝগড়া করত সাক্ষী। পড়াশোনা কার্যত লাটে তুলে দিয়েছিল। মাঝেমধ্যেই বাবা মায়ের কথা না শুনে বান্ধবীর কাছে গিয়ে থাকত। তদন্তে দেখা যাচ্ছে সেই সাহিল ভয়াবহ নিষ্ঠুর। প্রেমিকাকে খুন করার পরেও তার মধ্যে এতটুকু অনুশোচনা নেই।

 

ঘরে বাইরে খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.