বাড়ি > ঘরে বাইরে > আচমকা কুকুরকে ব্রিজ থেকে ফেলে দিল যুবক, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা
ভিডিও স্ক্রিনশট
ভিডিও স্ক্রিনশট

আচমকা কুকুরকে ব্রিজ থেকে ফেলে দিল যুবক, ভিডিও দেখে শিউরে উঠলেন নেটিজেনরা

  • কুকুরটি জীবিত আছে, বলে জানা গিয়েছে। 

কুকুরকে আদর করতে করতে আচমকা সেটাকে কোলে নিয়ে ব্রিজের ওপর থেকে নিচে ফেলে দিলেন এক ভোপালের যুবক। এই ভিডিও ভাইরাল হল নিমেষে। কড়া শাস্তির দাবিতে সোচ্চার হল নেটিজেনরা। 

অভিযুক্ত ২৯ বছরের সলমন খানকে আইপিসির ৪২৯ ধারা অনুযায়ী গ্রেফতার করা হয়েছে। পেশায় ফোটোগ্রাফার এই যুবক। সোমবার তাকে আদালতে তোলা হয় ও আপাতত তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ভোপালের শ্যামলা হিলসের অন্তর্গত বোট ক্লাবের কাছে এই ঘটনা হয়েছে। 

শ্যামলা হিলস পুলিশের স্টেশনের পুলিশ-ইন-চার্জ বলেন যে অভিযুক্ত বলেছে এই ভিডিওটি তিন দিন আগের তোলা। সেই কুকুরটিকে জলে ফেলে দিয়ে আবার তাকে বাঁচিয়েছে বলে দাবি করেছে এই যুবক। সেটারও নাকি ভিডিও আছে। তবে সেই ভিডিওটির সত্যতা বিবেচনা করে দেখা হচ্ছে। 

যে ভিডিওটি শুট করছিল, তার বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ কারণ সে জানত না সলমনের অভিপ্রায় কি, সেটা তদন্তে উঠে এসেছে। 

স্থানীয় পশুপ্রেমী সংগঠনের সদস্য অভিরুচি সাক্সেনা জানিয়েছেন যে তিনি রাস্তার কুকুরদের গত তিন বছর ধরে খাওয়ার দিচ্ছেন ওই অঞ্চলে। আলোচ্য কুকুরটি তিন দিন আগে গায়েব হয়ে গিয়ে থাকলেও এখন ফিরে এসেছে বলে নিশ্চিত করেন তিনি। তবে অভিরুচির দাবি যে সলমন মিথ্যে কথা বলছে, যে সেই কুকুরের প্রাণ বাঁচিয়েছে। 

এর কারণ হল কুকুরটি এমনিতেই ভালো সাতার কাটে। কুকুরটির স্কিন ইনফেকশন আছে বলে তার পরিচর্যা করতেন অভিরুচি। তখন থেকেই তার পরিচয়। কুকুরটি উধাও হয়ে যেতে তারাই থানায় খবর দিয়েছিলেন। 

বন্ধ করুন