বাংলা নিউজ > ঘরে বাইরে > Sameer Wankhede: শাহরুখ পুত্রের মাদক মামলা, সমীর ওয়াংখেড়েকে জেরা, বেরিয়ে দুটো শব্দ বললেন, কী কী?

Sameer Wankhede: শাহরুখ পুত্রের মাদক মামলা, সমীর ওয়াংখেড়েকে জেরা, বেরিয়ে দুটো শব্দ বললেন, কী কী?

মুম্বই নার্কোটিক্স কন্ট্রেল ব্যুরোর প্রাক্তন প্রধান সমীর ওয়াংখেড়ে। (HT_PRINT)

শাহরুখ খানের পুত্রকে মাদক মামলায় গ্রেফতার করেছিলেন সমীর ওয়াংখেড়ে। সেই সমীরকেই জেরা করেছে সিবিআই

মুম্বই নার্কোটিক্স কন্ট্রেল ব্যুরোর প্রাক্তন প্রধান সমীর ওয়াংখেড়ে। রবিবার দ্বিতীয়বারের জন্য় তাঁকে জেরা করল সিবিআই। এদিন প্রায় ৫ ঘণ্টার বেশি সময় ধরে তাকে জেরা করা হয়। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, শাহরুখ পুত্র আরিয়ান খানকে কর্ডেলিয়া ক্রুজ মাদক মামলায় ফাঁসানো হবে না এই শর্তে তিনি শাহরুখ খানের কাছ থেকে ২৫ কোটি চেয়েছিলেন বলে অভিযোগ।

এদিকে এদিন ৫ ঘণ্টা জেরা শেষে বেরিয়ে এসে তিনি তিনি বাইরে অপেক্ষামান মিডিয়ার সামনে ঠিক দুটি শব্দ উচ্চারণ করেন। ‘সত্যমেব জয়তে’। অর্থাৎ সত্যের জয়। এর বাইরে তিনি একটি শব্দও উল্লেখ করতে চাননি।

এদিন বান্দ্রা কুরলা কমপ্লেক্সে থাকা সিবিআই অফিসে ঠিক সকাল সাড়ে ১০টা নাগাদ যান সমীর ওয়াংখেড়ে। সিবিআই দফতরে প্রবেশের আগে তিনি বলেন, বিচারব্যবস্থার উপর আমার বিশ্বাস রয়েছে।

দীর্ঘ জেরার মাঝে দুপুরের খাবারের জন্য় কিছুক্ষণের জন্য় বিরতি পেয়েছিলেন তিনি। সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন এক আধিকারিক। এরপর বিকাল সাড়ে ৪টে নাগাদ তিনি সিবিআই অফিস থেকে বেরিয়ে আসেন।

এদিকে শনিবারও তাঁকে জেরা করেছিল সিবিআই। সেদিন প্রায় ৫ ঘণ্টা তাঁকে জেরা করা হয়েছিল। শনিবার জেরা শেষ করার পরে ওয়াংখেড়ে মুম্বইয়ের প্রভাদেবীতে সিদ্ধিবিনায়ক মন্দিরে পরিবার নিয়ে পুজো দিতে যান।

এদিকে গত ১১ মে সমীর ওয়াংখেড়ে ও আরও চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল সিবিআই। তাদের বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, তোলাবাজির জন্য হুমকি,ঘুষ চাওয়ার চেষ্টা সহ একাধিক অভিযোগ উঠেছে।

তবে শুক্রবার বোম্বে হাইকোর্টের নির্দেশে সাময়িক স্বস্তি পেয়েছেন সমীর। সিবিআইকে আদালত নির্দেশ দিয়েছে আগামী ২২ মে পর্যন্ত সিবিআই তার বিরুদ্ধে গ্রেফতারির মতো কড়া ব্যবস্থা নিতে পারবে না।

২০২১ সালের ৩ অক্টোবর কর্ডেলিয়া ক্রুজ থেকে মাদক উদ্ধারের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। তিন সপ্তাহ বাদে তিনি জামিন পান। কারণ অ্য়ান্টি ড্রাগ এজেন্সি তার বিরুদ্ধে উপযুক্ত তথ্য়প্রমাণ হাজির করতে পারেনি। তার জেরে তিনি জামিন পেয়ে যান।

তবে সমীর ওয়াংখেড়ে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে চাননি। এনসিবি হেফাজতে থাকাকালীন তাঁর সঙ্গে শাহরুখ খানের যে কথা হয়েছিল সেটাও আদালতে জানানো হয়েছিল। সেখানে দাবি করা হয়েছিল, শাহরুখ খান বলছেন ছেলের প্রতি একটু দয়াসুলভ ব্যবহার করবেন ও পাশাপাশি তিনি অফিসারের প্রশংসাই করছেন।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

আমার রোলটা ছিল উইকেটে টিকে থেকে স্ট্রাইক রোটেট করা- হরমনপ্রীত কৌর বাজেটের আগে এই ৮ সংস্থার মার্কেট ক্যাপিটালাজেশন একলাফে বেড়েছে ২.১০ লাখ কোটি! ডিম-ভাতের লোভে ২১ জুলাই ভিড় জমে? ধারণা ভেঙে নচিকেতা কী বললেন? প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 13 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 79/5 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.