বাংলা নিউজ > ঘরে বাইরে > নবাব মালিকের বিরুদ্ধে মানহানির মামলা সমীর ওয়াংখেড়ের বাবার, চাইলেন ১.২৫ কোটির ক্ষতিপূরণ
এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব ওযাংখেড়ে (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব ওযাংখেড়ে (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

নবাব মালিকের বিরুদ্ধে মানহানির মামলা সমীর ওয়াংখেড়ের বাবার, চাইলেন ১.২৫ কোটির ক্ষতিপূরণ

  • এনসিপি নেতা নবাব মালিকের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মানহানির মামলা করেছেন সমীর ওয়াংখেড়ের বাবা। নবাবের থেকে ১.২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন তিনি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বাবা মহারাষ্ট্রের মন্ত্রী তথা এনসিপি নেতা নবাব মালিকের বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মানহানির মামলা করেছেন এবং ১.২৫ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন বলে জানা গিয়েছে।

রিপোর্ট অনুযায়ী, সমীর ওয়াংখেড়ের বাবা ধ্যানদেব কাচরুজি ওয়াংখেড়ে চান যাতে তাঁর পরিবার সম্পর্কে মিডিয়ায় প্রকাশ্যে কোনও কিছু বলা বা গণমাধ্যমে কোনও কিছু লেখা থেকে নবাব মালিককে বিরত করা হয়। এই সংক্রান্ত স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন সমীরের বাবা। উল্লেখ্য, আজকেই নবাব মালিকের একটি সংবাদ সম্মেলন করার কথা রয়েছে। তার আগেই এই মামলা দায়ের করা হল।

প্রসঙ্গত, সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দেগেই চলেছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। এনসিপি নেতা তথা মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক শুরু থেকেই বলে চলেছেন, প্রমোদতরীতে এনসিবির অভিযান পুরোটাই ওয়াংখেড়ের উদ্দেশ্যপ্রণোদিত। এই আবহে সমীরের বিরুদ্ধে আরিয়ানকে ছেড়ে দিতে ঘুষ নেওয়ার পরিকল্পনা করার অভিযোগ ওঠে। তাছাড়া গতকাল আরও বিস্ফোরক অভিযোগ করেন নবাব মালিক। তাঁর অভিযোগ ড্রাগ মামলার আছিলায় আরিয়ানকে কিডন্যাপ করতে চেয়েছিল সমীর ওয়াংখেড়ে। নবাবের দাবি, শাহরুখ খানের কাছ থেকে মোটা টাকা আদায় করতে এই ছক কষেছিলেন সমীর ওয়াংখেড়ে।

উল্লেখ্য, দুই দিন আগেই আরিয়ান খান মামলার তদন্ত থেকে সরিয়ে দেওয়া হয় তদন্তকারী এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়েকে। তাঁর বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ ও তোলা চাওয়ার অভিযোগ উঠেছিল। যদিও সমীরের দাবি, তাঁকে তদন্ত থেকে সরানো হয়নি। পাশাপাশি এনসিবিও বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, কোনও অফিসারকে তাঁদের বর্তমান দায়িত্ব থেকে সরানো হয়নি।

 

বন্ধ করুন