বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের আসরে স্বপ্না চৌধুরী নাচ ঘিরে জমল ভিড়! করোনা বিধি নিয়ে নোটিস পুলিশের
স্বপ্না চৌধুরী।।ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ভিডিয়ো।
স্বপ্না চৌধুরী।।ছবি সৌজন্য ইনস্টাগ্রাম ভিডিয়ো।

বিয়ের আসরে স্বপ্না চৌধুরী নাচ ঘিরে জমল ভিড়! করোনা বিধি নিয়ে নোটিস পুলিশের

  • সোশ্যাল মিডিয়ায় ক্রমেই ভাইরাল হতে থাকে, ওই বিয়ের আসরে স্বপ্না চৌধুরীর নাচের ভিডিয়ো। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্বপ্না চৌধুরী মঞ্চে আসতেই তাঁর সামনে অনেকেই হাতে মোবাইল নিয়ে দাঁড়িয়ে পড়েন। তা দেখেই পদক্ষেপ নেয় পুলিশ।

মঞ্চে উঠলেন স্বপ্না চৌধুরী, আর তাতেই সাড়া পড়ে গেল গোটা বিয়ের আসরে। ঘটনা উত্তরপ্রদেশের আগরার। আগরার ফতেহাবাদে কেএনসিসি ম্যারেজ হল-এ সদ্য আয়োজিত হয়েছে এক বিয়ের আসর। সেখানে শীতের রাতে যতই বিয়ের আসর গভীর রাতের দিকে এগিয়েছে ততই চলেছে নাচের উৎসব। জানা যায়, বিয়ের আসরে রাত ১২ টা নাগাদ মঞ্চে ওঠেন হরিয়ানার সুন্দরী স্বপ্না চৌধুরী। আর তাঁকি ঘিরে মঞ্চের সামনে জমতে থাকে ভিড়। এই ঘটনা ঘিরে শেষমেশ ম্যারেজ হল-কে নোটিস পাঠিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ। প্রসঙ্গে এসেছে করোনাকালে সোশ্যাল ডিসটেন্সিং।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ক্রমেই ভাইরাল হতে থাকে, ওই বিয়ের আসরে স্বপ্না চৌধুরীর নাচের ভিডিয়ো। ভিডিয়োতে দেখা গিয়েছে, স্বপ্না চৌধুরী মঞ্চে আসতেই তাঁর সামনে অনেকেই হাতে মোবাইল নিয়ে দাঁড়িয়ে পড়েন। সেই সময়ের জমায়েতে অনেকের মুখেই মাস্ক ছিল না। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসতেই পদক্ষেপ করে যোগী প্রশাসনের পুলিশ। ওই ম্যারেজ হল-এর মালিককে নোটিস পাঠিয়ে পুলিশ জানতে চেয়েছে, কেন ওই অনুষ্ঠানে সোশ্যাল ডিসটেন্সিং মানা হয়নি? কোভিড বিধি অনুযায়ী, ভিডিয়োতে অনেকেই মাস্ক পড়তে দেখা যায়নি ওই ভিডিয়োতে। তা নিয়েও প্রশ্ন তুলেছে পুলিশ।

তাজগঞ্জের ইন্সপেক্টর জানিয়েছেন, আপাতত পুলিশ জানতে চাইছে ওই ম্যারেজ হল-এর বুকিং কে করিয়েছেন। কতজন আমন্ত্রিত সেই দিন রাতে বিয়ের আসরে ছিলেন? কতজনের জমায়েত মোট হয়েছিল সেই দিন বিয়ের রাতে? এই সমস্ত প্রশ্নের উত্তর জানতে চেয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে বিয়ের আসরে যে স্বপ্না চৌধুরীর অনুষ্ঠান হবে, তার জন্য কোনও অনুমতি নেওয়া হয়নি। গোটা বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

 

 

বন্ধ করুন