বাংলা নিউজ > ঘরে বাইরে > ৪৩ বছরের মধ্যে বিয়ে করেছেন ৫৩বার, কিছুতেই ওটা মিলছে না, আফসোস তুঙ্গে
অন্তত ৫৩ বার বিয়ে করেছেন সৌদির এক ব্যক্তি। প্রতীকী ছবি

৪৩ বছরের মধ্যে বিয়ে করেছেন ৫৩বার, কিছুতেই ওটা মিলছে না, আফসোস তুঙ্গে

  • তাঁর মতে ছোট কেউ নয়, বয়সে বড় কাউকে বিয়ে করলেই জীবনে স্থায়ীত্ব পাওয়া যায়। তবে আর বিয়ে করবেন না বলেই তিনি মনস্থ করেছেন। কিন্তু মনের কি আর ঠিকঠিকানা থাকে?

শান্তি যেন কিছুতেই পাচ্ছিলেন না। খালি মনে হচ্ছিল অন্য কোথাও হয়তো আছে শান্তির ঠিকানা। সেই ঠিকানা খুঁজতেই একবার, দুবার নয়, একেবারে ৫৩বার বিয়ে করেছেন সৌদি আরবের এক বাসিন্দা। তাঁর দাবি, দৈহিক সুখের জন্য নয়, জীবনে থিতু হওয়ার জন্য ও মনের শান্তি পাওয়ার জন্য তিনি একের পর এক বিয়ে করা শুরু করেন।

নাম আবু আবদুল্লাহ। বয়স ৬৩। বহু বিবাহের প্রতীক হিসাবেই এখন ডাকা হচ্ছে তাঁকে।

আবদুল্লাহ সৌদির একটি টেলিভিশনকে জানিয়েছেন, ২০ বছর বয়সে প্রথম বিয়ে করি। তিনি আমার থেকে ৬ বছরের বড় ছিলেন। এরপর সব মিলিয়ে এখনও পর্যন্ত ৫৩জনকে বিয়ে করেছি। প্রথম যখন বিয়ে করেছিলাম তখন ভাবনি আর বিয়ে করব। কারণ আমার স্ত্রী সন্তান ছিল।

কিন্তু কিছুদিন পর থেকেই বুঝতে পারি সম্পর্কটা টিকবে না। এরপরই ২৩ বছর বয়সে তিনি ফের বিয়ে করার সিদ্ধান্ত নেন। প্রথম পক্ষের স্ত্রীকে জানিয়েই তিনি দ্বিতীয় বিয়ে করেন। কিন্তু বিয়ে করার পরে দুপক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়ে যায়। এরপর ফের বিয়ে করা শুরু করেন তিনি। প্রথম দুই স্ত্রীকে ডিভোর্সও দেন তিনি।

তিনি বলেন, আসলে কে আমাকে একটু সুখী করতে পারবে তাঁকেই খুঁজছিলাম আমি। সব থেকে কম সময়ের বিয়েটা ছিল একরাতের। তবে তিনি বিদেশিদের বিয়ে করার কথাও স্বীকার করেছেন।

তবে তাঁর মতে ছোট কেউ নয়, বয়সে বড় কাউকে বিয়ে করলেই জীবনে স্থায়ীত্ব পাওয়া যায়। তবে আর বিয়ে করবেন না বলেই তিনি মনস্থ করেছেন। কিন্তু মনের কি আর ঠিকঠিকানা থাকে?

বন্ধ করুন