বাংলা নিউজ > ঘরে বাইরে > হোটেলের যৌনচক্র থেকে উদ্ধার ‘সাবধান ইন্ডিয়া’ শোয়ের অভিনেত্রী

হোটেলের যৌনচক্র থেকে উদ্ধার ‘সাবধান ইন্ডিয়া’ শোয়ের অভিনেত্রী

তিন অভিনেত্রীকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল ওই চক্র। ছবিটি প্রতীকী।

পুলিশের অভিযোগ, তিন অভিনেত্রীকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল ওই চক্রের মাথা বছর ঊনত্রিশের প্রিয়া শর্মা।

মুম্বইয়ের তিনতারা হোটেলে ধরা পড়ল হাই প্রোফাইল যৌনচক্র। ঘটনায় গ্রেফতার এক যুবতী। এক নাবালিকা-সহ তিন অভিনেত্রীকে উদ্ধার করল পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার আন্ধেরির ওই হোটেলে হানা দেয় মুম্বই পুলিশের সোশ্যাল সার্ভিস শাখার একটি দল। পুলিশের অভিযোগ, তিন অভিনেত্রীকে দেহ ব্যবসায় নামতে বাধ্য করেছিল ওই চক্রের মাথা বছর ঊনত্রিশের প্রিয়া শর্মা।

জানা গিয়েছে, অভিনেত্রীদের একজন টিভির জনপ্রিয় ক্রাইম শো ‘সাবধান ইন্ডিয়া’-তে অভিনয় করেছেন, আর এক অভিনেত্রী মরাঠি সিনেমা ও টিভি ধারিবাহিকে কাজ করেছেন এবং তৃতীয় জন একটি জনপ্রিয় ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

পুলিশ জানিয়েছে, কান্দিভালি ইস্ট অঞ্চলে একটি পর্যটন সংস্থা চালাতেন প্রিয়া। তার আড়ালেই চলত অবৈধ যৌনচক্রের অবাধ ব্যবসা।

ধৃত প্রিয়া শর্মার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুলিশের সোশ্যাল সার্ভিস শাখার সিনিয়র ইন্সপেক্টর সন্দেশ রেভালে।

ঘরে বাইরে খবর

Latest News

গুরুপূর্ণিমায় ঘটা করে কার পুজো করলেন শ্রীময়ী-কাঞ্চন? কপিল শর্মার শো থেকে তাঁকে তাড়িয়ে দেওয়া হয়েছে? মুখ খুললেন বাঙালি কন্যা সুমনা ১২ ক্লাসে ফেল, ৭০০তে ৩৫২, সেই ছাত্রীই NEET-UG-তে পেলেন ৭২০তে ৭০৫ ‘বিচক্ষণ রায়’, কোটা কমে ৭% হতেই বললেন হাসিনারা, 'চোখ বেঁধে…’, ভয়ংকর দাবি ইসলামের পাড়ার বৌদির ছবি গোপনে তোলায় মামলা গড়ায় কলকাতা হাইকোর্টে, তারপর কী ঘটল?‌ পূণ্যযাত্রার পথে থাকা দোকানে নাম লিখতে হবে, যোগী সরকারের নির্দেশে আপত্তি শরিকদের খুনের চেষ্টার খবর পেয়ে তাঁকে ‘বিউটিফুল নোট’ পাঠিয়েছেন শি জিনপিং! বললেন ট্রাম্প ‘শান্তিপ্রিয়' বাংলাদেশ জ্বলছে! কোটার বিরোধী আন্দোলনে মৃত ১৬১ জন, মন কাঁদছে দেবের কোহলি প্রসঙ্গে তাঁর মন্তব্য নিয়ে অমিত মিশ্রকে জড়িয়ে জলঘোলা হচ্ছে- ক্ষুব্ধ শামি ‘ওদের এত অহংকার কীসের? সব তো চূর্ণ হবে…’ রাহুলকে নিশানা করলেন শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.