বাংলা নিউজ > ঘরে বাইরে > গাড়ি, গোল্ড, পেনশন লোনে আকর্ষণীয় অফার দিচ্ছে SBI! মিস করবেন না

গাড়ি, গোল্ড, পেনশন লোনে আকর্ষণীয় অফার দিচ্ছে SBI! মিস করবেন না

কলকাতায় স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার সমৃদ্ধি ভবন। ছবি : রয়টার্স  (REUTERS)

স্বাধীনতার ৭৫তম বছর। সেই সঙ্গে সামনেই উত্সবের মরসুম। আর এই সময়েই একগুচ্ছ নতুন অফার আনল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। বিভিন্ন ঋণের ক্ষেত্রে আকর্ষণীয় ছাড় দিচ্ছে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক।

গাড়ির ঋণ (Car Loan)

গাড়ির কেনার জন্য ঋণের ক্ষেত্রে এবার থেকে লাগবে না কোনও প্রসেসিং ফি। ১০০% ছাড় দেওয়ার ঘোষণা করেছে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া।

সেই সঙ্গে গ্রাহকরা ৯০% পর্যন্ত অন-রোড ফিন্যান্সিং-এর সুবিধাও পাবেন।

শুধু তাই নয়। YONO অ্যাপের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে ২৫ বিপিএস পর্যন্ত স্পেশাল কর ছাড় মিলবে গাড়ির ঋণের ক্ষেত্রে। এর ফলে নতুন গাড়ি কেনার সময়ে মাত্র ৭.৫%-এর মতো কম সুদেই ঋণ পাওয়া যাবে।

স্বর্ণ ঋণ (Gold Loan)

মাত্র ৭.৫% সুদেই মিলবে গোল্ড লোন। তাছাড়া YONO অ্যাপের মাধ্যমে আবেদনের ক্ষেত্রে লাগবে না কোনও প্রসেসিং ফি।

ব্যক্তিগত ঋণ ও পেনশন ঋণ (Personal Loan & Pension Loan)

ব্যক্তিগত এবং পেনশন ঋণ গ্রাহকদের ক্ষেত্রেও কোনও প্রসেসিং ফি প্রযোজ্য হবে না।

কোভিড যোদ্ধাদের জন্য

কোভিড যোদ্ধাদের জন্য ৫০ বিপিএসের বিশেষ সুদ ছাড়ের ঘোষণা করেছে SBI।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার রিটেইল অ্যান্ড ডিজিটাল ব্যাঙ্কিংয়ের এমডি সি এস শেট্টি জানান, 'সামনের উত্সবের মরসুম। আর সে কথা মাথায় রেখে আগে থেকেই ঋণের ক্ষেত্রে একাধিক সুবিধা চালু করা হল। আমরা আশা করব আমাদের এই অফার গ্রাহকদের উত্সবের আনন্দটা আরও একটু বাড়িয়ে দেবে।'

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.