বাংলা নিউজ > ঘরে বাইরে > এই সময়ের মধ্যে ব্যবহার করতে পারবেন না SBI-র নেট ব্যাঙ্কিং, YONO, UPI পরিষেবা
রক্ষণাবেক্ষণের জন্য আবারও বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
রক্ষণাবেক্ষণের জন্য আবারও বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

এই সময়ের মধ্যে ব্যবহার করতে পারবেন না SBI-র নেট ব্যাঙ্কিং, YONO, UPI পরিষেবা

জেনে নিন সময়।

রক্ষণাবেক্ষণের জন্য আবারও বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা। শুক্রবার (৬ অগস্ট) রাত ১০ টা ৪৫ মিনিট থেকে ৭ অগস্ট রাত ১ টা ১৫ মিনিট পর্যন্ত ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো অ্যাপ (YONO), ইয়োনো লাইট (YONO Lite), ইউপিআই পরিষেবা ব্যবহার করা যাবে না। অর্থাৎ আড়াই ঘণ্টা মিলবে না ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কের ডিডিটাল পরিষেবা।

টুইটারে এসবিআইয়ের তরফে বলা হয়েছে, ‘৬ অগস্ট রাত ১০ টা ৪৫ মিনিট থেকে ৭ অগস্ট রাত ১ টা ১৫ মিনিট পর্যন্ত (ইংরেজি মতে ১৮ জুলাই) থেকে আমরা রক্ষণাবেক্ষণের কাজ করব। সেই সময় ইন্টারনেট ব্যাঙ্কিং, ইয়োনো অ্যাপ (YONO), ইয়োনো লাইট (YONO Lite), ইউপিআই পরিষেবা মিলবে না। সেজন্য আমরা দুঃখিত।'

এমনিতে রক্ষণাবেক্ষণের জন্য জুলাইয়ে কমপক্ষে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা কিছুক্ষণের জন্য বন্ধ ছিল। অগস্টের শুরুতেই আবার আড়াই ঘণ্টার জন্য পরিষেবা বন্ধ রাখতে চলেছে ভারতের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক। তারইমধ্যে সম্প্রতি ‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের ‘লাইভ হিন্দুস্তান’-এর প্রতিবেদন অনুযায়ী, এসবিআইয়ের চেয়ারম্যান দীনেশ কুমার খাড়া জানিয়েছেন যে ইয়োনো অ্যাপের পরবর্তী ভার্সন বাজারে আনার কাজ তলছে। এসবিআইয়ের পরিসংখ্যান অনুযায়ী, আট কোটির বেশি গ্রাহক ডিজিটাল ব্যাঙ্কিং পরিষেবা ব্যবহার করেন। ইয়োনো অ্যাপ (YONO) আছে ৩.৫ কোটি গ্রাহকের। ইউপিআই পরিষেবা ব্যবহার করেন ১৩.৫ কোটি এসবিআই গ্রাহক।

বন্ধ করুন