বাংলা নিউজ > ঘরে বাইরে > রবিবার বন্ধ থাকবে SBI-এর অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা, খুলবে না YONO
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ফাইল ছবি : রয়টার্স) (MINT_PRINT)
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (ফাইল ছবি : রয়টার্স) (MINT_PRINT)

রবিবার বন্ধ থাকবে SBI-এর অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা, খুলবে না YONO

  • ১৪ ঘণ্টার জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা।

১৪ ঘণ্টার জন্য বন্ধ থাকবে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা। এর জেরে এসবিআই-এর গ্রাহকরা রবিবার দুপুর দুটো পর্যন্ত ন্যাশনাল ইলেকট্রনিক ফান্ডস ট্রান্সফার বা এনইএফটি (NEFT) করতে পারবেন না। শনিবার মধ্যরাত থেকে রবিবার দুপুর পর্যন্ত বন্ধ থাকবে ইয়োনো (YONO) এবং ইয়োনো লাইট পরিষেবাও। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে এই কথা জানানো হয় একটি টুইটের মাধ্যমে। জানানো হয়েছে, ব্যাঙ্কের অনলাইন পরিষেবার প্রযুক্তিগত উন্নতির জন্য ডিজিটাল পরিষেবা বন্ধ রাখা হবে।

টুইট বার্তায় এসবিআই-এর তরফে লেখা হয়, '২২ মে মধ্যরাত থেকে এসবিআইয়ের এনইএফটি পরিষেবার প্রযুক্তিগত উন্নতির জন্য কাজ করবে রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সেই কারণে শনিবার রাত ১২ টা ১ মিনিট থেকে রবিবার দুপুর ২টো পর্যন্ত গ্রাহকরা এসবিআই ইন্টারনেট ব্যাঙ্কিং, এসবিআই ইয়োনো, এসবিআই ইয়োনো লাইট ব্যবহার করতে পারবেন না। তবে আরটিজিএস পরিষেবা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।'

করোনা আবহে বহু রাজ্যই লকডাউনের পথে হেঁটেছে। তাই ব্যাঙ্কের বিভিন্ন কাজ অনলাইন মাধ্যমেই করছেন সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে প্রায় আর্ধেক দিন বন্ধ থাকবে দেশের বৃহত্তম ব্যাঙ্কের অনলাইন পরিষেবা। যার জেরে সমস্যায় পড়তে পারেন সাধারণ গ্রাহকরা। এর আগে শুক্রবার বেশ কিছুক্ষণের জন্য পরিষেবা বন্ধ ছিল এসবিআই-এর। সেদিনও প্রযুক্তিগত উন্নতি সংক্রান্ত কাজ হচ্ছিল।

বন্ধ করুন