বাংলা নিউজ > ঘরে বাইরে > SBI YONO App: বাড়ি বসেই পান ১০ লাখ টাকা ঋণ, কীভাবে জেনে নিন!

SBI YONO App: বাড়ি বসেই পান ১০ লাখ টাকা ঋণ, কীভাবে জেনে নিন!

এবার থেকে ১০ লাখ টাকা পর্যন্ত ঋণের আবেদন করা যাবে ... more

Yono অ্যাপের মাধ্যমে ইনস্ট্যান্ট লোনের উর্ধ্বসীমা বৃদ্ধি করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)। এবার থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণের আবেদন করা যাবে ঘরে বসেই। প্রয়োজন শুধু YONO অ্যাপ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5Yono অ্যাপের মাধ্যমে ইনস্ট্যান্ট লোনের উর্ধ্বসীমা বৃদ্ধি করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI)। এবার থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণের আবেদন করা যাবে ঘরে বসেই। প্রয়োজন শুধু YONO অ্যাপ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
হোম লোন ও কার লোনের ক্ষেত্রে জন্য বাড়ি বসেই অ্যাপ্লিকেশন করা যাবে। ডিজিটাল পদ্ধতিতে ডকুমেন্টস জমা করতে হবে। ডিজিটাল মাধ্যমেই হবে সেই নথির ভেরিফিকেশন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5হোম লোন ও কার লোনের ক্ষেত্রে জন্য বাড়ি বসেই অ্যাপ্লিকেশন করা যাবে। ডিজিটাল পদ্ধতিতে ডকুমেন্টস জমা করতে হবে। ডিজিটাল মাধ্যমেই হবে সেই নথির ভেরিফিকেশন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
তবে এই প্রক্রিয়ার জন্য একটি ডিজিটাল সিস্টেম প্রয়োজন। ডিজিটাল স্বাক্ষর ও অন্যান্য বিভিন্ন বিষয়ে কাজ করছে SBI । ফাইল ছবি : এএনআই (ANI)
3/5তবে এই প্রক্রিয়ার জন্য একটি ডিজিটাল সিস্টেম প্রয়োজন। ডিজিটাল স্বাক্ষর ও অন্যান্য বিভিন্ন বিষয়ে কাজ করছে SBI । ফাইল ছবি : এএনআই (ANI)
এছাড়াও আরও বেশ কিছু নয়া পরিষেবা মিলবে SBI-এর YONO অ্যাপের মাধ্যমে। তার মধ্যে অন্যতম হল Fast Track টু-হুইলার লোন। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
4/5এছাড়াও আরও বেশ কিছু নয়া পরিষেবা মিলবে SBI-এর YONO অ্যাপের মাধ্যমে। তার মধ্যে অন্যতম হল Fast Track টু-হুইলার লোন। ফাইল ছবি : এএনআই (ANI Photo)
ভারতে বহু মোটরসাইকেল-স্কুটারের ক্রেতারাই ঋণ নিয়ে থাকেন। সেই বাজারের দিকে তাকিয়েই নতুন সুবিধা চালু করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। YONO অ্যাপের মাধ্যমেই দ্রুত মিলবে টু-হুইলার লোন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
5/5ভারতে বহু মোটরসাইকেল-স্কুটারের ক্রেতারাই ঋণ নিয়ে থাকেন। সেই বাজারের দিকে তাকিয়েই নতুন সুবিধা চালু করল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। YONO অ্যাপের মাধ্যমেই দ্রুত মিলবে টু-হুইলার লোন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
অন্য গ্যালারিগুলি