বাংলা নিউজ > ঘরে বাইরে > শিক্ষকের মুখোশ পরে লুঠের কারবার, ধৃত যুবক

শিক্ষকের মুখোশ পরে লুঠের কারবার, ধৃত যুবক

ছবিটি প্রতীকী।

মফসসিল থানার অন্তর্গত লগনটোলার সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষক মুকেশ কুমার মণ্ডলকে জেরা করে একাধিক চুরি যাওয়া মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। বিভিন্ন অপরাধের সঙ্গে যুক্ত আরও ৫০ শিক্ষকের উপর নজর রয়েছে গোয়েন্দাদের।

মোটরবাইক চোরচক্র চালানোর অভিযোগে গ্রেফতার হলেন কাটিহারের সরকারি স্কুলের এক শিক্ষক। ধৃতের হেফাজত থেকে মে মাসে চুরি যাওয়া একটি বাইক ও মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

কাটিহারের এসডিপিও অনিল কুমার জানিয়েছেন, মফসসিল থানার অন্তর্গত লগনটোলার সরকারি প্রাথমিক স্কুলে বহাল হয়েছিলেন বছর তিরিশের মুকেশ কুমার মণ্ডল। পুলিশের দাবি, জেরায় নিজের অপরাধের কথা কবুল করেছে ওই যুবক।

মুকেশকে জেরা করে পাওয়া তথ্যের ভিত্তিতে পুর্ণিয়া জেলার মরঙ্গা থানার কাছে নেওয়া লাল চওক এলাকা থেকে একাধিক চোরাই মোটরবাইক উদ্ধার করেছে পুলিশ। চোরচক্রের দুই সদস্য পাপ্পু যাদব ও রাজু মণ্ডলকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করে পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশকর্তা জানিয়েছেন, চোরচক্রের মাথা হিসেবে বেশ কয়েক বছর যাবত গোপনে বিস্তীর্ম অঞ্চলজুড়ে মোটরবাইক চুরির কারবার ফেঁদে বসেছিল মুকেশ। পুলিশের দাবি, এই অঞ্চলে অপরাধে যুক্ত থাকার সন্দেহে গোয়েন্দা নজরে পুর্ণিয়ার প্রায় ৫০ জন সরকারি স্কুলের শিক্ষকের নাম উঠে এসেছে। একে একে তারা পুলিশের জালে ধরা পড়বে বলে মনে করছেন ওই পুলিশকর্তা।

প্রসঙ্গত, ২০১৮ সালে কাটিহার জেলায় লুঠতরাজের অভিযোগে গ্রেফতার হয়েছিল সরকারি স্কুলে কর্মরত দুই শিক্ষক। তাদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগও উঠেছিল।

কাটিহারের আঞ্চলিক উপ-অধিকর্তা (শিক্ষা) দীনেশ চন্দ্র দেব এই বিষয়ে উদ্বেগ প্রকাশ করে জানিয়েছেন, অভিযুক্ত শিক্ষকরা দোষী প্রমাণিত হলে তাঁদের চাকরি থেকে বরখাস্ত করা হবে।

ঘরে বাইরে খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.