বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral News: মদের দোকানের সামনে হুলুস্থুলু কাণ্ড! মহিলা প্রতিবাদকারী বনাম মহিলা বাউন্সারের সংঘর্ষে চলল চড়, কিল, লাথি
দিল্লিতে মদের দোকানের সামনে মহিলা প্রতিবাদকারী বনাম মহিলা বাউন্সার

Viral News: মদের দোকানের সামনে হুলুস্থুলু কাণ্ড! মহিলা প্রতিবাদকারী বনাম মহিলা বাউন্সারের সংঘর্ষে চলল চড়, কিল, লাথি

  • মদের দোকান খোলার বিরুদ্ধে প্রতিবাদকারী স্থানীয় মহিলাদের সঙ্গে হাতাহাতি হয় মদের দোকানের কর্মীদের। এই সংঘর্ষের পর শনিবার ১০ জন মহিলাকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। জানা গিয়েছে, প্রতিবাদকারীদের আটকাতে কালো শাড়ি পরা মহিলা ‘বাউন্সার’রা কিল, চড়, ঘুষি চালাতে থাকে।

দক্ষিণ দিল্লির টাইগরি এলাকায় একটি মদের দোকান খোলা নিয়ে হুলুস্থুলু কাণ্ড বাঁধল। মদের দোকান খোলার বিরুদ্ধে প্রতিবাদকারী স্থানীয় মহিলাদের সঙ্গে হাতাহাতি হয় মদের দোকানের কর্মীদের। এই সংঘর্ষের পর শনিবার ১০ জন মহিলাকে পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। জানা গিয়েছে, প্রতিবাদকারীদের আটকাতে কালো শাড়ি পরা মহিলা ‘বাউন্সার’রা কিল, চড়, ঘুষি চালাতে থাকে। পালটা আঘাত করেন প্রতিবাদকারীরাও।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল রাতে মদের দোকানের সামনে এ ঘটনা ঘটে। তিনি বলেন যে কিছু স্থানীয় মহিলা এলাকায় মদের দোকান খোলার বিরোধিতা করছিলেন। তারা দোকানের সামনেই বিক্ষোভ দেখাচ্ছিলেন। যার ফলে সংঘর্ষ হয়। কর্মকর্তারা জানিয়েছেন, বিক্ষোভের কথা জানানোর পরই ঘটনাস্থলে পুলিশ ডাকা হয়েছে। দোকানের মালিক বিক্ষোভ সামাল দিতে মহিলা কর্মচারীদেরও ডেকেছিলেন। প্রতিবাদের জেরে উত্তেজনা ছড়িয়ে পড়লে বিক্ষোভকারী মহিলা এবং দোকানে নিযুক্ত মহিলা কর্মচারীদের (বাউন্সারদের) মধ্যে সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষে একজন পুলিশ সদস্যও জখম হন।

হেড কনস্টেবল রঞ্জিত একটি লড়াইয়ে জড়িয়ে পড়ে এবং জনতা তাঁর ইউনিফর্ম ছিঁড়ে ফেলে বলে অভিযোগ উঠেছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয় এবং জখম পুলিশকর্মীকে AIIMS ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা করানো হয়। পুলিশের মতে, দাঙ্গার জন্য আইপিসি ১৪৬ ধারা সহ বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে। ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) বিনিতা মারি জয়কার জানান, মামলায় ১০ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং পর্যাপ্ত সংখ্যক পুলিশকর্মী মোতায়েন করা হয়েছে সেখানে।

বন্ধ করুন