বাংলা নিউজ > ঘরে বাইরে > Arunachal Pradesh: অরুণাচলে নিখোঁজ ২ সেনা জওয়ান, কোথায় গেলেন তাঁরা?
নিখোঁজ সেনা জওয়ানের খোঁজ চলছে অরুণাচলে। প্রতীকী ছবি (AP PHOTO.) (HT_PRINT)

Arunachal Pradesh: অরুণাচলে নিখোঁজ ২ সেনা জওয়ান, কোথায় গেলেন তাঁরা?

  • বিবৃতিতে জানানো হয়েছে, ওই দুই সেনার পরিবারের লোকজনকেও খবর দেওয়া হয়েছে। ওই দুই সেনা জওয়ানের বাড়ি উত্তরাখণ্ডে। তাঁদের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে।

উৎপল পরাশর

অরুণাচল প্রদেশের আঞ্জাও জেলা থেকে গত ২৮ মে থেকে নিখোঁজ দুই সেনা জওয়ান। সেখানেই মোতায়েন ছিলেন তাঁরা। তাঁদের খোঁজে ব্যাপক তল্লাশি চালাচ্ছে সেনা বাহিনী। সেনা সূত্রে খবর, অরুণাচলের ফরওয়ার্ড পোস্টে সেনা জওয়ান নায়েক প্রকাশ সিং ও ল্যান্স নায়েক হরেন্দর সিং ওই এলাকায় ডিউটিতে ছিলেন। তাঁরা যেখানে ডিউটিতে ছিলেন সেখানে একটি খরস্রোতা নদী রয়েছে। সেই নদীতে তাঁরা পড়ে গিয়েছিলেন কি না সেটাও দেখা হচ্ছে।

সেনার তরফে বিবৃতিতে জানানো হয়েছে, বিভিন্ন জায়গায় নিখোঁজ সেনা জওয়ানদের খোঁজ চলছে। কুকুর দিয়ে ও প্রযুক্তির সহায়তাও নেওয়া হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত সাফল্য মেলেনি।

এদিকে সার্চ অপারেশন ক্রমাগত চলছে। নিখোঁজের ঘটনা নিয়ে তদন্তও চলছে। বিবৃতিতে জানানো হয়েছে, ওই দুই সেনার পরিবারের লোকজনকেও খবর দেওয়া হয়েছে। ওই দুই সেনা জওয়ানের বাড়ি উত্তরাখণ্ডে। তাঁদের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখা হচ্ছে। এদিকে ওই সেনা জওয়ানরা কোথায় নিখোঁজ হলেন তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। তবে সেনা কর্তৃপক্ষ সবরকম ব্যবস্থা করছে। ঠিক কোথায় তাঁরা রয়েছে সেটা খুঁজে বের করাই এখন সেনার কাছে বড় চ্যালেঞ্জ। 

বন্ধ করুন