বাংলা নিউজ > ঘরে বাইরে > বাবার কোলে বসে 'চালাচ্ছিল' গাড়ি, সিটবেল্ট আটকে মৃত্যু ৭ বছরের ছেলের
বাবার কোলে বসে 'চালাচ্ছিল' গাড়ি, সিটবেল্ট আটকে মৃত্যু ৭ বছরের ছেলের। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

বাবার কোলে বসে 'চালাচ্ছিল' গাড়ি, সিটবেল্ট আটকে মৃত্যু ৭ বছরের ছেলের

  • ইতিমধ্যে পুলিশ ওই নাবালকের চিকিৎসককে গ্রেফতার করেছে।

বাবার কোলে বসে সাত বছরের নাবালক গাড়িতে যাচ্ছিল। আচমকাই গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। বসে থাকা অবস্থায় সিট বেল্ট গলায় আটকে মৃত্যু হয় নাবালকের। পুলিশ তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, ৩৬ বছরের রাজকিশোর পরিবারের সদস্যদের নিয়ে মধ্যপ্রদেশে ভোপালের করোদ এলাকা থেকে আসছিলেন। রাজকিশোরের কোলে ছিলেন তাঁর সাত বছরের ছেলে ললিত। তাঁদের সিট বেল্ট বাঁধা ছিল। সামনের সিটে চালকের পাশের আসনে ছেলেকে নিয়ে বসেছিলেন রাজকিশোর। গাড়িটির পিছনের সিটে রাজকিশোরের পরিবারের অন্যান্য সদস্যরা বসেছিলেন। তখন পিছন থেকে একটি বাস এসে ধাক্কা মারে। ধাক্কায় গাড়িতে থাকা এয়ারব্যাগ খুলে যায় ঠিকই, কিন্তু নাবালকের গলায় সিট বেল্ট আটকে যায়। কোনওমতে সিট বেল্ট খুলে ললিত উদ্ধার করে কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক নাবালককে মৃত বলে ঘোষণা করেন।

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ইতিমধ্যে পুলিশ ওই নাবালকের চিকিৎসককে গ্রেফতার করেছে। পাশাপাশি যে বাসটি ধাক্কা মেরেছে, সেই বাসটির খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে। গোটা ঘটনায় রাজকিশোরের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। এভাবে বাড়ির ছেলের এই মৃত্যুকে পরিবারের কোনও সদস্যরাই মেনে নিতে পারছেন না।

বন্ধ করুন