বাংলা নিউজ > ঘরে বাইরে > ULFA-I:আলফাতে চর হিসাবে পাঠিয়েছিল পুলিশ, দাবি অসমের যুবকের, কী বললেন পুলিশকর্তা?
চর হিসাবে পুলিশ আমায় পাঠিয়েছিল আলফাতে, যুবকের দাবি প্রসঙ্গে অসমের আইপিএস অফিসার পার্থ সারথী মোহন্ত জানিয়েছেন, তাঁর সঙ্গে কথা হয়েছিল বলে মনে পড়ছে না।(Twitter/miguelqueah) (HT_PRINT)
চর হিসাবে পুলিশ আমায় পাঠিয়েছিল আলফাতে, যুবকের দাবি প্রসঙ্গে অসমের আইপিএস অফিসার পার্থ সারথী মোহন্ত জানিয়েছেন, তাঁর সঙ্গে কথা হয়েছিল বলে মনে পড়ছে না।(Twitter/miguelqueah) (HT_PRINT)

ULFA-I:আলফাতে চর হিসাবে পাঠিয়েছিল পুলিশ, দাবি অসমের যুবকের, কী বললেন পুলিশকর্তা?

  • আলফার জনসংযোগ শাখার সদস্য রুমেল অসম জানিয়েছেন সঞ্জীব শর্মা নামে এই যুবকের বাড়ি কামরূপে। তিনিই প্রমাণ করে দিয়েছেন সেনা ও পুলিশ কীভাবে সংগঠনের মধ্যে চর ঢোকাচ্ছে।

উৎপল পরাশর

ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট অফ অসম ইনডিপেন্ডেন্ট (ULFA-I)এর তরফে একটি ভিডিয়ো পাঠানো হয় বিভিন্ন সংবাদমাধ্যমের দফতরে। সেখানে দেখা যায় একজন যুবক দাবি করছেন, একজন পুলিশ আধিকারিক তাকে ওই সংগঠনে যোগ দেওয়ার জন্য পাঠিয়েছিলেন। সংগঠনের কাজকর্ম জানার জন্যই তাকে পাঠানো হয়েছিল। তবে এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অসমের এক আইপিএস আলফার দাবি উড়িয়ে দিয়েছেন।

গুয়াহাটির জয়েন্ট কমিশনার অফ পুলিশ পার্থ সারথী মোহন্ত জানিয়েছেন, আমি বুঝতে পারছি না ওই ব্যক্তি কেন আমার নাম নিলেন? আমাদের পেশাতে আমরা বহু মানুষের সঙ্গে দেখা করি। হতে পারে কামরূপ জেলায় হয়তো তার সঙ্গে দেখা হয়েছিল কিন্তু মনে করতে পারছি না।

এদিকে আলফার জনসংযোগ শাখার সদস্য রুমেল অসম জানিয়েছেন সঞ্জীব শর্মা নামে এই যুবকের বাড়ি কামরূপে। তিনিই প্রমাণ করে দিয়েছেন সেনা ও পুলিশ কীভাবে সংগঠনের মধ্যে চর ঢোকাচ্ছে। এদিকে ওই ভিডিয়োতে শোনা যাচ্ছে সঞ্জীব বলছেন, আমার বড়দাদা অপূর্ব কুমার শর্মা সেনার প্যারা কমান্ডো ছিলেন। ২-৩ মাস আগে মণিপুরে সংঘর্ষে মারা যায়। এরপরই পার্থ সারথী মোহন্ত আমাকে বলেন, আলফা এর পেছনে রয়েছে। আমাকে তিনি বলেন, আলফাতে যোগ দিয়ে দাদার মৃত্যুর প্রতিশোধ নিতে। ওদের ক্যাম্পের বিস্তারিত খবর দেওয়ার জন্য তিনি বলেন। মিশন সম্পূর্ণ হলে ১ কোটি টাকা দেওয়া হবে বলেও তিনি জানিয়েছিলেন। তবে ভিডিয়োর সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা।

বন্ধ করুন