বাংলা নিউজ > ঘরে বাইরে > চাকরকে বিয়ে করলেন পাকিস্তানি মহিলা, নিজেদের সলমন খান ও ক্যাটরিনার সঙ্গে তুলনা
ফাইল ছবি; টুইটার (Twitter)

চাকরকে বিয়ে করলেন পাকিস্তানি মহিলা, নিজেদের সলমন খান ও ক্যাটরিনার সঙ্গে তুলনা

নাজিয়া জানান, তাঁদের এই ভালবাসা টাকাপয়সা বা বাহ্যিক রূপের চেয়ে অনেক বেশি গভীর। তাঁদের মধ্যে হৃদয়ের সংযোগ রয়েছে। মজার বিষয় হল, গল্পে তিনিই প্রথম প্রেমে পড়েছিলেন।

প্রেম কোন বয়স, লিঙ্গ, বা সামাজিক শ্রেণীভেদের বাধা মানে না। ভালবাসা এই সবকিছুরই উর্ধ্বে। আর সেটাই আরও একবার প্রমাণিত হল পাকিস্তানের এক ঘটনায়। চাকরের প্রেমে পড়ে তাঁকে বিয়ে করলেন বাড়ি মালিক মহিলা।

ইসলামাবাদের একজন বাড়ি মালিক নাজিয়া। একাই থাকতেন। টাকাপয়সার কোনও অভাব নেই। তাই বাড়ির টুকটাক কাজ, ফাই-ফরমাশ খাটার জন্য সুফিয়ান নামে এক যুবককে রেখেছিলেন। নাজিয়ার এক বন্ধুই সুফিয়ানের খোঁজ দিয়েছিলেন।

বড়লোকের বাড়ির চাকর। তার বেতনও আলাদা। সুফিয়ানকে মাসে ১৮ হাজার টাকা বেতন দিয়ে রেখেছিলেন নাজিয়া।

এক সাক্ষাত্কারে নাজিয়া জানিয়েছেন, সুফিয়ানের সারল্য তাঁর মন জয় করেছিল। অল্প সময়েই তাঁর সমস্ত অভ্যাস, আচার-আচরণ ভালবাসতে শুরু করেন তিনি।

শেষে সুফিয়ানকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন তিনি।। 'সুফিয়ান প্রস্তাবটা শুনেই অজ্ঞান হয়ে গিয়েছিল,' বলেন নাজিয়া। কিন্তু সম্বিত ফিরে পেয়ে সুফিয়ান জানান, তিনিও এই প্রস্তাবে রাজি।

তিনি জানিয়েছেন, তাঁর যখন শরীর খারাপ হয়, সুফিয়ান তাঁর খুব যত্ন নেন। তাঁর ওষুধ-পথ্যের ব্যবস্থা করে দেন।

নাজিয়া তাঁকে সলমন খানের সঙ্গে তুলনা করেন। তিনি নিজে 'ক্যাটরিনা কাইফ'।

তিনি জানান, তাঁদের এই ভালবাসা টাকাপয়সা বা বাহ্যিক রূপের চেয়ে অনেক বেশি গভীর। তাঁদের মধ্যে হৃদয়ের সংযোগ রয়েছে। মজার বিষয় হল, গল্পে তিনিই প্রথম প্রেমে পড়েছিলেন।

যদিও সমাজে তাঁদের এই বিয়ের সিদ্ধান্ত নিয়ে কম সমালোচনা হয়নি। একজন বিত্তশালী মহিলা হয়ে একজন 'সামান্য চাকর'কে বিয়ে করার সিদ্ধান্তের বিরোধিতা করেছেন অনেকে। কিন্তু সকলকে অবজ্ঞা করেছেন এই যুগল।

ওই মহিলা জানিয়েছেন, আগামিদিনে তাঁর বাড়ির মালিকানাও সুফিয়ানকে লিখে দিতে পারেন তিনি।

বন্ধ করুন