বাংলা নিউজ > ঘরে বাইরে > Nitin Gadkari: পোস্টার দিয়ে ভোটারের মন জয় করা যায় না, দরকার…মোক্ষম কথা জানালেন নীতীন

Nitin Gadkari: পোস্টার দিয়ে ভোটারের মন জয় করা যায় না, দরকার…মোক্ষম কথা জানালেন নীতীন

কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা নীতীন গড়কড়ি (ANI Photo) (Sanjay Sharma)

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, গতবার তিনি একটি কঠিন এলাকা( নাগপুর) থেকে ভোটে লড়েছিলেন। মানুষ আমায় বলেছিলেন এখান থেকে লড়বেন না। কিন্তু আমি জেদ নিয়ে এগিয়ে গিয়েছিলাম।

কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা নীতীন গড়কড়ি। সোমবার তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, গরিব মানুষদের সেবা করেই ভোটারদের আস্থা পাওয়া যায়। শুধু ব্যানার লাগিয়ে কিছু হবে না। তিনি বলেন, সরকার বদলানোটা বিজেপির মিশন নয়। সমাজকে আরও ভালো করাটাই আমাদের লক্ষ্য।

এদিকে কর্ণাটকে ভরাডুবি হয়েছে বিজেপির। তারপরই অন্য প্রসঙ্গে কেন্দ্রীয় মন্ত্রীর এই বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

সিকার জেলায় একটি মিটিংয়ে বক্তব্য রাখার সময় তিনি একথা জানিয়েছেন। রাজস্থানের তিনবারের মুখ্যমন্ত্রী প্রয়াত ভৈরো সিং শেখাওয়াতের স্মরণে এই অনুষ্ঠান। বিজেপির পরিকল্পনা, এনিয়ে গোটা বছর ধরে নানা অনুষ্ঠান করা হবে। প্রাক্তন পার্টি কর্মী, এমএলএ, এমপিদের একটি প্লাটফর্মে নিয়ে আসা হবে।

সেখানে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, গতবার তিনি একটি কঠিন এলাকা( নাগপুর) থেকে ভোটে লড়েছিলেন। মানুষ আমায় বলেছিলেন এখান থেকে লড়বেন না। কিন্তু আমি জেদ নিয়ে এগিয়ে গিয়েছিলাম। এখন আমি সিদ্ধান্ত নিয়েছি পরের বারে আমি কোনও পোস্টার বা ব্য়ানার লাগাব না। আমি কাউকে চা বা অন্য কিছুও দেব না। যারা আমায় ভোট দিতে চান দেবেন। যারা দিতে চান না দেবেন না।

তিনি বলেন, আমার সেই মনের জোর আছে আমি এবার আগের থেকেও বেশি ভোটে জিতব। গতবার তিনি ৩.৫ লাখ ভোটের মার্জিনে জিতেছিলেন।

মন্ত্রী বলেন, বিজেপির তাত্ত্বিক নেতা দীন দয়াল উপাধ্য়ায় বিজেপির আদর্শের কথা বলতেন। তিনি বলতেন গরীবদের সেবা করো। একেবারে প্রান্তিক মানুষটার কাছেও উন্নয়ন পৌঁছে দাও।

তিনি বলেন, দীন দয়াল উপাধ্য়ায় বিজেপির জাতীয়তাবাদের আদর্শের কথা বলতেন।

মন্ত্রী বলেন, সুশাসন আর উন্নয়ন এটা আমাদের মিশন। আমরা মানুষের সেবা করছি। আমাদের লক্ষ্য হল যাঁরা সামাজিকভাবে আর্থিকভাবে, শিক্ষাগতভাবে প্রান্তিক তাদের জন্য় খাবার, আশ্রয়, পোশাক দেব। যখন সেটা সম্ভব হবে সেদিনই আমাদের মিশন সফল হবে। তিনি শেখাওয়াতের স্মৃতিচারণা করেন। তিনি বলেন, শেখাওয়াত কখনও আদর্শ থেকে বেরিয়ে যাননি। এখন প্রয়োজন গ্রামের উন্নতি করা। স্মার্ট ভিলেজ তৈরি করা। স্বাস্থ্য়, যোগাযোগ সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নতি করা।

 

ঘরে বাইরে খবর

Latest News

‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ বেঙ্গল প্রো টি-২০ লিগে অনুষ্টুপকে নিল হাওড়া, কোন দলে গেলেন অভিজ্ঞ মনোজ তিওয়ারি? ভোটের ফল বেরোলেই কোন কোন শেয়ারে টাকার ফোয়ারা? ইঙ্গিত মোদী, ‘হাঁফিয়ে যাবেন….’ 'কোনও ওটিপি আসেনি...' সাইবার ফ্রডের শিকার অর্জুন বিজলানি, খোয়ালেন কত টাকা? শেষের মুখে সেভক-রংপো রেল প্রকল্পের টানেল, দার্জিলিংয়ে কাজের বিরাট অগ্রগতি মৃত্যুশয্যায় দাদু, হাসপাতালে শেষবার দেখতে যাওয়ার সাজ শেয়ার করে ট্রোল্ড নাতনি! বদলে গেল হানিমুনের জায়গা, শীতের দেশে আদরে মাখামাখি রাতুল-রূপাঞ্জনা, গেলেন কোথায়

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.