বাংলা নিউজ > ঘরে বাইরে > মানুষকে সাহায্য করতে করোনা টিকা কেন্দ্রের বাইরে বিজেপির বুথ তৈরির নির্দেশ মোদীর

মানুষকে সাহায্য করতে করোনা টিকা কেন্দ্রের বাইরে বিজেপির বুথ তৈরির নির্দেশ মোদীর

চলছে টিকাকরণ (PTI)

সাংসদদের সঙ্গে বৈঠকে এই কথা বলেন প্রধানমন্ত্রী। 

করোনা যোদ্ধাদের পর এবার দেশের প্রবীণ নাগরিকরা টিকা পাচ্ছেন। সারা দেশ জুড়েই চলছে এই মহাযজ্ঞ। জুনের মধ্যে তিরিশ কোটি ভারতীয়কে করোনা টিকা দেওয়ার পরিকল্পনা রয়েছে সরকারের। এই কাজে মানুষের পাশে দাঁড়াতে বিজেপি সাংসদদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে ভ্যাকসিন সেন্টারের পাশে দলের বুথ তৈরি করার নির্দেশও দিলেন মোদী। 

চলতি সপ্তাহে তিনি দলের সাংসদদের সঙ্গে বৈঠক করেন। সেখানে দল যে ভালো কাজ করছে সেটা তুলে ধরেন তিনি। একই সঙ্গে যে সব সাংসদ সংসদে অনিয়মিত, তাদের তুলোধোনা করেন তিনি। সূত্রের খবর, মোদী বলেন যে বিজেপি যেন মানুষকে টিকা নিতে সাহায্য করে। শুধু ভোটের সময়ই কেন দলের বুথ তৈরি করা হয়, তিনি সেই প্রশ্ন করেন। মোদী বলেন যে অনেকেই সঠিক নথিপত্র ছাড়া আসেন, তাদের সাহায্যের প্রয়োজন ও দলের উচিত সেই কাজে রত হওয়া। এই পুরো কাজে দেশের মানুষের পাশে আছে বিজেপি, এটা বোঝাতে হবে বলে তিনি জানান, বিজেপি সূত্রে খবর। 

একই কথা বলেন বিজেপি দলনেতা জে পি নড্ডা। ইতিমধ্যেই ওরকম ক্যাম্প তৈরি করতে সমস্ত রাজ্য ইউনিটকে বলে দেওয়া হয়েছে বলে তিনি জানান। বিজেপি সভাপতি বলেন গত বছরের মার্চের শুরুতে তাঁর সঙ্গে মোদীর যখন কথা হয়, তখনই প্রধানমন্ত্রী বলেছিলেন যে এটা খুব কঠিন বছর হবে। নড্ডা বলেন করোনাকালে ভারত যেভাবে পরিকাঠামো বৃদ্ধি করতে পেরেছে, তার জন্যই দেশ সফল ভাবে মহামারীর বিরুদ্ধে লড়তে পেরেছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে। বিজেপি সাংসদ রাকেশ সিনহা বলেন যে এই কঠিন সময় রাজনীতির কথা না ভেবে সামাজিক কর্মী হিসেবে সকলের কাছে সাহায্য পৌঁছে দিতে নির্দেশ দিয়েছেন মোদী। 

তবে যারা সংসদে অনিয়মিত, তাদের তিরস্কার করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন মানুষের জন্য, মানুষের ভোটে আপনারা এসেছেন এখানে, দল আপনাদের জিতিয়েছে, তাহলে বারবার বলতে হচ্ছে কেন সংসদে উপস্থিত থাকার কথা। এই কথা যেন ফের না বলতে হয়, সতর্ক করে দিয়ে বলেন মোদী। অতীতেও এই নিয়ে সাংসদদের সতর্ক করে দিয়েছেন মোদী। স্বাধীনতার ৭৫ বছর উদযাপন যাতে সফল হয় তার জন্যেও বিশেষ বার্তা দেন প্রধানমন্ত্রী। 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.