বাংলা নিউজ > ঘরে বাইরে > শনির সকালে ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, মৃত অন্তত ৬, আহত আরও ১৫
২০ তলা উঁচু বিল্ডিংয়ের ১৮ তলায় আগুন লাগে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

শনির সকালে ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বইয়ের বহুতলে, মৃত অন্তত ৬, আহত আরও ১৫

  • ২০ তলা উঁচু বিল্ডিংয়ের ১৮ তলায় আগুন লাগে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

মুম্বইযের নানা চকে একটি বহুতল আবাসনে ভয়াবহ অগ্নিকাণ্ড। ঘটনাস্থলেই দুই জন মারা গিয়েছে বলে জানা গিয়েছে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে আরও চারজন মারা যায়। আরও ১৫ জন এই অগ্নিকাণ্ডে আহত হয়েছে। ২০ তলা উঁচু বিল্ডিংয়ের ১৮ তলায় আগুন লাগে বলে প্রাথমিক ভাবে জানা যায়। সকাল ৭টা ২৮ মিনিটে এই অগ্নিকাণ্ডের খবর পাওযা যায়। অগ্নিকাণ্ডের মাত্রা ‘লেভেল ৪’ বলে ঘোষণা করা হয়েছে। 

আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ১৩টি ইঞ্জিন ও সাতটি জাম্বো ট্যাঙ্কার গিয়েছে বলে জানা গিয়েছে। জানা গিয়েছে, অগ্নিকাণ্ডে আহতদের নিকটবর্তী ভাটিয়া ও নায়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে নায়ার হাসপাতালে যেই আহতদের নিয়ে যাওয়া হয়, তাদের মধ্যে চারজন মারা গিয়েছে। জানা গিয়েছে আহতদের মধ্যে ছয় জন বৃদ্ধ ছিলেন। ধোঁয়ায় দমবন্ধ হয়ে যাওয়ার কারণে এই ছয় বৃদ্ধকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়। আপাতত আগুন নিয়ন্ত্রণে এলেও ধোঁয়াতে ছেয়ে রয়েছে এলাকা।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশনের আধিকারিকরা। পৌঁছে যান মেয়র নিজেও। ঘটনায় দুঃখপ্রকাশ করেন মহারাষ্ট্রের রাজনীতিবিদরা। মহারাষ্ট্রের বিজেপি সভাপতি তথা বিধায়ক মঙ্গল প্রভাত লোধা বলেন, 'এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা৷'

বন্ধ করুন