বাংলা নিউজ > ঘরে বাইরে > কন্ডোম তুমি কার?‌ জাতীয় সড়ক জুড়ে ছড়িয়ে পড়ে থাকায় প্রশ্নের মুখে প্রশাসন
জাতীয় সড়ক জুড়ে পড়ে রয়েছে সারি সারি কন্ডোম। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
জাতীয় সড়ক জুড়ে পড়ে রয়েছে সারি সারি কন্ডোম। ফাইল ছবি : রয়টার্স (Reuters)

কন্ডোম তুমি কার?‌ জাতীয় সড়ক জুড়ে ছড়িয়ে পড়ে থাকায় প্রশ্নের মুখে প্রশাসন

  • স্থানীয় প্রশাসন জানে না সারি সারি কন্ডোম এলো কোথা থেকে!

অবাক করার মতো ঘটনা ঘটল দক্ষিণের রাজ্যে। সেখানের জাতীয় সড়ক জুড়ে পড়ে রয়েছে সারি সারি কন্ডোম। দেখে মনে হচ্ছে, কেউ বা কারা তা ছড়িয়ে ছিটিয়ে রেখেছে। প্রশ্ন উঠছে, এই বিস্তীর্ণ রাস্তাজুড়ে কন্ডোম জড়ো হল কি করে?‌ কর্নাটকের টুমকুরের রাস্তার এই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। এখনও স্থানীয় প্রশাসন জানে না সারি সারি কন্ডোম এলো কোথা থেকে!‌

করোনাভাইরাস পরিস্থিতিতে এই বিপুল পরিমাণ কন্ডোম জাতীয় সড়কে পড়ে থাকা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এমনকী বিষয়টি নিয়ে ক্ষোভ উগড়ে দিয়েছেন এলাকার স্থানীয় বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, কন্ডোমগুলি সরিয়ে রাস্তা পরিষ্কার করা হচ্ছে না। জুতোতে কন্ডোম আটকে যাচ্ছে। প্রশ্ন উঠছে, জায়গাটি কি তবে ব্যবহার করা কন্ডোমের আবর্জনা ফেলার জায়গা হয়ে গেল?

কোথায় এই ঘটনাটি ঘটেছে?‌ জানা গিয়েছে, কর্নাটকের টুমকুরের ৪৮ নম্বর জাতীয় সড়কে কাথসান্দ্রা–বাটাওয়ারি সংযোগকারী রাস্তায় এই দৃশ্য দেখা গিয়েছে। সারি সারি পড়ে থাকা কন্ডোমের ওই দৃশ্য দেখে অনেকে থমকে দাঁড়িয়েছেন। গাড়ি থামিয়ে দাঁড়িয়ে দেখেছেন। প্রশাসনের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও কোনও সদুত্তর দিতে পারেনি।

কেউ কেউ বলছেন, এখানে থাকা রিসর্ট–হোটেল থেকেই কন্ডোম জাতীয় সড়কে এসে পড়ছে। অনেকের মতে, ওগুলি ব্যবহৃত কন্ডোম নয়। হয়তো প্রস্তুতকারী কোনও সংস্থা সেগুলি সরবরাহের জন্য কোথাও নিয়ে যাচ্ছিল। সেখান থেকেই রাস্তায় পড়ে গিয়েছে। ঘটনা যাই ঘটে থাক আপাতত কন্ডোম চর্চায় সরগরম জাতীয় সড়ক।

বন্ধ করুন