বাংলা নিউজ > ঘরে বাইরে > Sex Market: ঝলমলে শপিং মলের স্পা সেন্টারের আড়ালে যৌনতার কারবার, গ্রেফতার ১০০

Sex Market: ঝলমলে শপিং মলের স্পা সেন্টারের আড়ালে যৌনতার কারবার, গ্রেফতার ১০০

শপিং মলের আড়ালে চলছিল যৌনতার কারবার। ছবি সৌজন্যে হিন্দুস্তান। 

ওপরে ঝলমলে শপিং মল। সেখানেই স্পা সেন্টার। তার আড়ালেই যৌনতার কারবার। গ্রেফতার করা হল ১০০জনকে। 

শপিং মল নাকি পতিতালয়! তা নিয়ে সংশয় হতেই পারে। গাজিয়াবাদের প্য়াসিফিক মলে বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়েছিল পুলিশ। আটটি স্পা সেন্টারের মধ্যে ৭টি সেন্টারের ম্যানেজারকেই গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ স্পা সেন্টারের আড়ালে চলছে একেবারে খুল্লমখুল্লা যৌনতা। লিঙ্ক রোড পুলিশ স্টেশনে অন্তত ৫০জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ১১জন মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে। 

মহারাজপুর সীমান্ত এলাকায় এই মলটি রয়েছে। সেখানে গজিয়ে উঠেছে একের পর এক স্পা ও ম্য়াসাজ সেন্টার। স্পট থেকে ৯৯জনকে গ্রেফতার করা হয়। বেশিরভাগই দিল্লি, নয়ডা, গাজিয়াবাদ থেকে এসেছেন। নৈনিতালের এক বাসিন্দাকেও গ্রেফতার করা হয়েছে। 

যৌন কারবার চালানোর অভিযোগে পুলিশ সাতজন ম্যানেজারকে গ্রেফতার করেছে। একেবারে আকর্ষণীয় নাম এই স্পাগুলির। কোনওটির নাম  রাজ, সাধিকা, হেভেন, অ্যারোমা, আরমান আরও কত কী। আলো ঝলমলে চারদিক। আর তার আড়ালে চলছিল পতিতালয়। সেখান থেকে অন্তত ৬০জন মহিলা ও ৩৯জন পুরুষ ছিলেন। তবে পরে ৩২জন পুরুষকে গ্রেফতার করা হয়। ৫৮জন মহিলাকে ডাক্তারি পরীক্ষার পরে ছেড়ে দেওয়া হয়েছে। তবে স্পা সেন্টারের সঙ্গে যুক্ত ১১জন গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজ চলছে। 

পুলিশ জানিয়েছে স্পায়ের ভেতর থেকে প্রচুর আপত্তিকর জিনিসপত্র পাওয়া গিয়েছে। পুলিশ সেগুলি খতিয়ে দেখছে। তবে এবার স্পায়ের কাজকর্ম নিয়ে নিয়মিত নজরদারি করা হবে। স্পা সেন্টারগুলিতে ও ম্যাসাজ পার্লারের আড়ালে আসলে কী ধরনের অবৈধ কাজকর্ম করা হচ্ছে তা খতিয়ে দেখছে পুলিশ। 

ওই সেন্টারগুলি থেকে প্রচুর মোবাইল, রেজিস্টার সহ নানা ধরনের জিনিস পুলিশ পেয়েছে। এগুলি দিয়ে গোটা কারবারকে নিয়ন্ত্রণ করা হত। সূত্রের খবর, ফোন করেও এখানে ডাকা হত। প্রচুর পুলিশ দিয়ে ঘিরে ফেলা হয়েছিল শপিং মলটিকে। এরপরে চলে অভিযান। প্রচুর তরুণ, তরুণী ওই স্পা সেন্টারগুলিতে ছিলেন। তাদের আটক করে পুলিশের বাসে তোলা হয়। গোপন সূত্রে খবর পেয়ে এই অভিযান চলে। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

রাতুলের সঙ্গে প্রেম ও বিয়ের কথা ছেলেকে প্রথম কীভাবে বলেছিলেন? অকপট রূপাঞ্জনা ভোটগ্রহণের আগের রাতে কোচবিহারে ঝরল রক্ত, আক্রান্ত তৃণমূল ও বিজেপির ২ বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো যেন সিনেমা! ১৬ মিলিয়ন ডলারের সোনা ও মুদ্রা চুরি, কানাডায় ধৃত ২ ভারতীয় বংশোদ্ভূত রাত থেকেই তপ্ত, কোচবিহারে অগ্নিপরীক্ষা! বিরাট ব্যবস্থা করছে কমিশন পরকীয়া করছে স্বামী, সন্দেহে ঘুমন্ত অবস্থায় গায়ে গরম জল ঢেলে দিল স্ত্রী লাগেজ ছাড়াই দিল্লি থেকে বাগডোগরায় পৌঁছল বিমান, চরম দুর্ভোগে যাত্রীরা আগামিকাল কামদা একাদশী, আয় বাড়াতে করুন এই সহজ কাজ, বাড়বে রোজগার ব্যবসায় হবে লাভ উফ কী গরম! 'দারুণ অগ্নিবাণে রে' গেয়ে পরিস্থিতি বোঝালেন গার্গী সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা

Latest IPL News

বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.