বাংলা নিউজ > ঘরে বাইরে > মধুচক্র থেকে পাকড়াও তিন মহিলা, নেপথ্যে মুম্বই অভিনেত্রী, গ্রেফতার অভিযুক্ত

মধুচক্র থেকে পাকড়াও তিন মহিলা, নেপথ্যে মুম্বই অভিনেত্রী, গ্রেফতার অভিযুক্ত

মধুচক্রের আসর। ছবি সৌজন্য–এএনআই।

ওই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। এখানে বিভিন্ন রাজ্য থেকে মেয়েদের নিয়ে আসা হতো।

সদ্য গোয়ায় ক্ষমতা দখল করেছে বিজেপি। আর সেখানেই বড় মধুচক্রের পর্দা ফাঁস করল গোয়া পুলিশ। এই মধুচক্রের সঙ্গে অনেক প্রভাবশালী ব্যক্তিরা জড়িত বলে খবর মিলেছে। এই মধুচক্রের জাল অনেকদূর বিস্তৃত বলে জানা গিয়েছে। এখান থেকে তিন মহিলাকে পাকড়াও করা হয়েছে। তাঁদের মধ্যে একজন টেলিভিশন অভিনেত্রী। যা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে।

পুলিশ সূত্রে খবর, এই মধুচক্র চালাত অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তি। গোয়ার পানাজিতে এই মধুচক্র রমরমিয়ে চলছিল। ওই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। এখানে বিভিন্ন রাজ্য থেকে মেয়েদের নিয়ে আসা হতো। গোটা চক্রটি অনেকদিন ধরেই চলছিল। মুম্বইয়ের অভিনেত্রী এই মধুচক্রের নেপথ্যে রয়েছে। এই অভিনেত্রী মেয়েদের সিনেমায় নামানোর টোপ দিয়ে এখানে নিয়ে আসত।

কিভাবে ধরা পড়ল এই মধুচক্রটি?‌ এই বিষয়ে পুলিশের এক আধিকারিক জানান, টহলদারির সময় একটি খবর আসে। সেখানে বলা হয়, হাফিজ সইদ বিলাল নামে এক যুবক মধুচক্রের সঙ্গে জড়িত। এই খবর পেয়েই পুলিশের পক্ষ থেকে একজন খদ্দের সেজে অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করেন। তখন অভিযুক্তের সঙ্গে মেয়ে নিয়ে দর কষাকষি হয়। সেখানে ঠিক হয়, ৫০ হাজার টাকা দিতে হবে। তাহলে সাংগোলদার একটি অভিজাত হোটেলে তিনজন মেয়েকে পাঠিয়ে দেওয়া হবে। তারপরই পরিকল্পনা অনুযায়ী, হোটেল থেকেই চক্রের মাথাকে বমাল ধরা হয়। সেখান থেকেই পাকড়াও করা হয় তিন মহিলাকে।

এই তিন মহিলার মধ্যে একজন অভিনেত্রী। পুলিশ তার নাম গোপন রেখেছে। দফায় দফায় জেরা করে পুলিশ জানতে পেরেছে, এই অভিযুক্ত গোয়ার পানাজিতে যাঁরা অভিজাত হোটেলে থাকেন তাঁদের কাছে এই মেয়েদের পাঠানো হয়। বিনিময়ে নেওয়া হয় মোটা টাকা। আর পেশায় অভিনেত্রী মেয়েদের মধুচক্রে নিয়ে আসত। একাধিক টেলিভিশন শোয়েও এই অভিনেত্রীকে দেখা গিয়েছে।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

সরকারি কলেজের খাবারে আস্ত সাপ! অসুস্থ ১১ পড়ুয়া, শোকজ করা হল কর্তৃপক্ষকে আর অপেক্ষা নয়, মঙ্গল বা বুধেই হতে পারে স্নাতকে ভর্তির অভিন্ন পোর্টালের উদ্বোধন আচমকা নদীতে গড়িয়ে গেল ঘাটে দাঁড়িয়ে থাকা গাড়ি, ভিতর থেকে আর্তনাদ কিশোরের রবীন্দ্রনাথের মুখে মাছ তুলে দিলেন উদয়ন, নিশীথকে হারানোর পর পণ ভাঙালেন মন্ত্রী‌ স্ত্রীকে ফেরাতে তন্ত্র সাধনা, গভীর রাতে শ্মশানের রাস্তায় উদ্ধার সিভিকের মৃতদেহ দেশের মাটিতে প্রথম শতরান স্মৃতির, ছুঁঁলেন মিতালির ৭ হাজারের নজির, ভাঙলেন রেকর্ডও পার্কিংয়ের দখল নিয়ে ২ গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত শালিমার, ইটবৃষ্টি, ভাঙচুর, আহত ৮ উপনির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থী তালিকায় একাধিক চমক, মতুয়াগড়ে কে? ছাগলকে নকল দাঁত পরিয়ে বিক্রি হচ্ছিল পাকিস্তানে, ভিডিয়ো ছড়িয়ে পড়তেই গ্রেফতার সইফ-অমৃতার বিয়ে মানতে পারেননি, পুরুষদের নিয়ে নাতনি সারাকে কী পরামর্শ শর্মিলার?

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.