বাংলা নিউজ > ঘরে বাইরে > মধুচক্র থেকে পাকড়াও তিন মহিলা, নেপথ্যে মুম্বই অভিনেত্রী, গ্রেফতার অভিযুক্ত
মধুচক্রের আসর। ছবি সৌজন্য–এএনআই।

মধুচক্র থেকে পাকড়াও তিন মহিলা, নেপথ্যে মুম্বই অভিনেত্রী, গ্রেফতার অভিযুক্ত

  • ওই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। এখানে বিভিন্ন রাজ্য থেকে মেয়েদের নিয়ে আসা হতো।

সদ্য গোয়ায় ক্ষমতা দখল করেছে বিজেপি। আর সেখানেই বড় মধুচক্রের পর্দা ফাঁস করল গোয়া পুলিশ। এই মধুচক্রের সঙ্গে অনেক প্রভাবশালী ব্যক্তিরা জড়িত বলে খবর মিলেছে। এই মধুচক্রের জাল অনেকদূর বিস্তৃত বলে জানা গিয়েছে। এখান থেকে তিন মহিলাকে পাকড়াও করা হয়েছে। তাঁদের মধ্যে একজন টেলিভিশন অভিনেত্রী। যা নিয়ে চর্চা তুঙ্গে উঠেছে।

পুলিশ সূত্রে খবর, এই মধুচক্র চালাত অন্ধ্রপ্রদেশের এক ব্যক্তি। গোয়ার পানাজিতে এই মধুচক্র রমরমিয়ে চলছিল। ওই ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে। এখানে বিভিন্ন রাজ্য থেকে মেয়েদের নিয়ে আসা হতো। গোটা চক্রটি অনেকদিন ধরেই চলছিল। মুম্বইয়ের অভিনেত্রী এই মধুচক্রের নেপথ্যে রয়েছে। এই অভিনেত্রী মেয়েদের সিনেমায় নামানোর টোপ দিয়ে এখানে নিয়ে আসত।

কিভাবে ধরা পড়ল এই মধুচক্রটি?‌ এই বিষয়ে পুলিশের এক আধিকারিক জানান, টহলদারির সময় একটি খবর আসে। সেখানে বলা হয়, হাফিজ সইদ বিলাল নামে এক যুবক মধুচক্রের সঙ্গে জড়িত। এই খবর পেয়েই পুলিশের পক্ষ থেকে একজন খদ্দের সেজে অভিযুক্তের সঙ্গে যোগাযোগ করেন। তখন অভিযুক্তের সঙ্গে মেয়ে নিয়ে দর কষাকষি হয়। সেখানে ঠিক হয়, ৫০ হাজার টাকা দিতে হবে। তাহলে সাংগোলদার একটি অভিজাত হোটেলে তিনজন মেয়েকে পাঠিয়ে দেওয়া হবে। তারপরই পরিকল্পনা অনুযায়ী, হোটেল থেকেই চক্রের মাথাকে বমাল ধরা হয়। সেখান থেকেই পাকড়াও করা হয় তিন মহিলাকে।

এই তিন মহিলার মধ্যে একজন অভিনেত্রী। পুলিশ তার নাম গোপন রেখেছে। দফায় দফায় জেরা করে পুলিশ জানতে পেরেছে, এই অভিযুক্ত গোয়ার পানাজিতে যাঁরা অভিজাত হোটেলে থাকেন তাঁদের কাছে এই মেয়েদের পাঠানো হয়। বিনিময়ে নেওয়া হয় মোটা টাকা। আর পেশায় অভিনেত্রী মেয়েদের মধুচক্রে নিয়ে আসত। একাধিক টেলিভিশন শোয়েও এই অভিনেত্রীকে দেখা গিয়েছে।

বন্ধ করুন