বাংলা নিউজ > ঘরে বাইরে > Amit Malviya: বাংলায় বিজেপির পার্টি অফিসে যৌনতা, অমিত মালব্যর বিরুদ্ধে অভিযোগ RSS নেতার, চেপে ধরল কংগ্রেস

Amit Malviya: বাংলায় বিজেপির পার্টি অফিসে যৌনতা, অমিত মালব্যর বিরুদ্ধে অভিযোগ RSS নেতার, চেপে ধরল কংগ্রেস

বিজেপি নেতা অমিত মালব্য

গোটা ঘটনায় শান্তনুর বক্তব্যকে সামনে এনে অমিত মালব্যের বিরুদ্ধে একহাত নিয়েছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে। তিনি জানিয়েছেন, আরএসএস সদস্য শান্তনু সিনহা বিজেপি নেতা রাহুল সিনহার সঙ্গে জড়িত, তিনি জানিয়েছেন যে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য মহিলাদের যৌন নিপীড়ন করেন।

এতদিন তৃণমূলকে নিশানা করে তির ছুঁড়তেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। এবার তাঁর বিরুদ্ধেই পার্টি অফিসে যৌনতার অভিযোগের তির ছুঁড়েছেন আরএসএসের এক নেতা। এমনটাই দাবি করা হয়েছে কংগ্রেসের তরফে। আর তারপরই অমিত মালব্যর লিগাল টিম আরএসএস সদস্য শান্তনু সিনহাকে লিগাল নোটিশ পাঠিয়েছে বলে খবর। পালটা অমিত মালব্য ওই আরএসএস নেতার বিরুদ্ধে মানহানির মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গিয়েছে। 

সেই চিঠিতে বলা হয়েছে যে অভিযোগ তোলা হয়েছে তা অত্যন্ত আপত্তিজনক। তারা মিথ্যেভাবে যৌন হেনস্থার অভিযোগ এনেছে আমাদের মক্কেলের বিরুদ্ধে। এটা আমাদের মক্কেলের সম্মানের পক্ষে অত্যন্ত ক্ষতিকর। কারণ তিনি একজন পাবলিক ফিগার। খবর এএনআই সূত্রে।

 

এদিকে গোটা ঘটনায় শান্তনুর বক্তব্যকে সামনে এনে অমিত মালব্যের বিরুদ্ধে একহাত নিয়েছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাতে। তিনি জানিয়েছেন, আরএসএস সদস্য শান্তনু সিনহা বিজেপি নেতা রাহুল সিনহার ঘনিষ্ঠ, তিনি জানিয়েছেন যে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য মহিলাদের উপর যৌন নিপীড়ন করেন। সেটা কোনও ফাইভ স্টার হোটেলে নয়, সেটা বাংলায় বিজেপির পার্টি অফিসের মধ্যে। ওই নেত্রী জানিয়েছেন, প্রধানমন্ত্রী হিসাবে মোদীর শপথ গ্রহণের ২৪ ঘণ্টার মধ্য়েই বিজেপির নেতার বিরুদ্ধে একের পর এক অভিযোগ সামনে আসছে। অমিত মালব্যকে অবিলম্বে তাঁর পদ থেকে সরাতে হবে। তিনি অত্য়ন্ত প্রভাবশালী ব্যক্তি। তিনি ক্ষমতার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। তাঁর বিরুদ্ধে কোনও স্বাধীন তদন্ত হচ্ছে না। তাঁকে পদ থেকে না সরালে কখনওই ন্যায় বিচার মিলবে না।

সব মিলিয়ে একে তো নানা কারণে বিপর্যস্ত বিজেপি নেতৃত্ব। তার উপর বিজেপির ঘরের অন্দর থেকেই এবার অমিত মালব্যের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ উঠেছে। এদিকে এতদিন ধরে অমিত মালব্য নিজেই তৃণমূলের বিরুদ্ধে নানা অভিযোগের আঙুল তুলতেন। এবার এক আরএসএস নেতা তাঁর বিরুদ্ধে পার্টি অফিসের মধ্য়ে যৌনতার অভিযোগ এনেছেন। এনিয়ে কার্যত হাতে গরম ইস্যু পেয়েছে কংগ্রেস।

সুপ্রিয়া শ্রীনাতে বলেন, ফাইভ স্টার হোটেলে নয়, বাংলায় বিজেপির পার্টি অফিসে অবৈধ যৌনাচার চলে। এটা আমরা বলছি না। আরএসএস নেতাই এই অভিযোগ করেছেন। তিনি অভিযোগ করেছেন যে নানা অবৈধ কাজের সঙ্গে যুক্ত অমিত মালব্য। …তিনি বলেন, এই ধারাবাহিকতা চলছে। আর সকলকে রক্ষা করেন নরেন্দ্র মোদী। অমিত মালব্যকে সরাতে হবে তাঁর পদ থেকে। …তিনি নেহেরুকেও ছাড়েননি। তিনি সকলকে অপমান করেন। তিনি সমস্ত বিরোধীদের আক্রমণ করতে গিয়ে সমস্ত শালীনতা ও নৈতিকতাকে বিসর্জন দেন বার বার।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া সুস্থ শরীর চান? রান্না করুন এই ৪ টি ভোজ্য তেল দিয়ে চার ওভারে ২১ ডট বল- T20 বিশ্বকাপে ইতিহাস তানজিমের! আরও ৪ নজির বাংলাদেশি পেসারের ‘‌দলগুলি ঠিক করবে স্পিকার কে হবেন’‌, এনডিএ সরকারের সাংসদ হয়ে ধোঁয়াশায় ওম বিড়লা এনসিআরটি’‌র বিরুদ্ধে মুখ খুললেন রামমন্দিরের প্রধান পুরোহিত, উগরে দিলেন অসন্তোষ টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা?

T20 WC 2024

হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.