বাংলা নিউজ > ঘরে বাইরে > Shahrukh Khan Calls Himanta Biswa Sarma: 'কে শাহরুখ' প্রশ্ন করা হিমন্তকে রাত ২টোর সময় ফোন কিং খানের, কী কথা হল দু'জনের?

Shahrukh Khan Calls Himanta Biswa Sarma: 'কে শাহরুখ' প্রশ্ন করা হিমন্তকে রাত ২টোর সময় ফোন কিং খানের, কী কথা হল দু'জনের?

শাহরুখ খান (PTI)

শাহরুখ অভিনীত সিনেমা পাঠান ঘিরে বিক্ষোভ নিয়ে প্রশ্ন করা হলে অসমের মুখ্যমন্ত্রী পালটা প্রশ্ন করেছিলেন, 'কে শাহরুখ খান?' তিনি দাবি করেন, তিনি শাহরুখ খানকে চেনেন না বা তাঁর সিনেমা পাঠান সম্পর্কে অবগত নন।

একদিন আগেই শাহরুখ খানকে চিনতে পারেননি অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। শাহরুখের সিনেমা 'পাঠান' নিয়ে বিক্ষোভ নিয়ে প্রশ্ন করা হলে হিমন্ত পালটা প্রশ্ন করেছিলেন 'কে শাহরুখ?' এরপর বলেছিলেন, 'কোনও উদ্বেগ থাকলে আমাকে ফোন করা উচিৎ ছিল শাহরুখের।' হিমন্তের এই মন্তব্যের পরই অসমের মুখ্যমন্ত্রীকে ফোন করলেন শাহরুখ। হিমন্ত বিশ্ব শর্মা সেই ফোনালাপের কথা স্বীকার করে জানান, তিনি শাহরুখকে আস্বস্ত করেছেন যে 'পাঠান' নির্বিঘ্নে প্রদর্শিত হবে অসমে। (আরও পড়ুন: 'যুগান্তকারী', ৫০ বছর পুরোনো সুপ্রিম রায় নিয়ে ধনখড়ের ভিন্নমত CJI চন্দ্রচূড়ের)

শাহরুখের সঙ্গে ফোনালাপের কথা জানিয়ে হিমন্ত একটি টুইট করে লেখেন, 'বলিউড অভিনেতা শাহরুখ খান আমাকে ফোন করেছিলেন এবং আমরা আজ সকাল ২টোর সময় কথা বলেছিলাম। তিনি তাঁর সিনেমার স্ক্রিনিংয়ের সময় গুয়াহাটিতে একটি ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। আমি তাঁকে আশ্বস্ত করেছি যে আইনশৃঙ্খলা বজায় রাখা রাজ্য সরকারের দায়িত্ব। আমরা খোঁজখবর নেব এবং এ ধরনের কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটবে তা নিশ্চিত করব।'

এর আগে শাহরুখ অভিনীত সিনেমা পাঠান নিয়ে চরম বিতর্ক ও বিক্ষোভ নিয়ে প্রশ্ন করা হলে অসমের মুখ্যমন্ত্রী পালটা প্রশ্ন করেছিলেন, 'কে শাহরুখ খান?' তিনি দাবি করেন, তিনি শাহরুখ খানকে চেনেন না বা তাঁর সিনেমা পাঠান সম্পর্কে অবগত নন। উল্লেখ্য, অসমে 'পাঠান' সিনেমাটির বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে বজরং দলের সদস্যরা। পাশাপাশি সিনেমার পোস্টার ছিঁড়ে তাতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগও ওঠে। এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলেই হিমন্ত দাবি করেন, তিনি নাকি শাহরুখকে চেনেনই না।

এদিকে 'শাহরুখ খান কে' প্রশ্ন করার পর অবশ্য বিক্ষোভ প্রদর্শন নিয়ে তৎক্ষণাৎ মুখ খুলেছিলেন হিমন্ত। তিনি বলেন, 'শাহরুখ আমাকে কোনও ফোন করেননি। তবে তিনি ফোন করলে আমি বিষয়টি খতিয়ে দেখব। যদি আইনশৃঙ্খলা লঙ্ঘন হয়ে থাকে তাহলে পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।' এদিকে বলিউডকে 'হেয়' করে হিমন্ত বলেছিলেন, অসমের লোকেদের অহমিয়া সিনেমা নিয়ে মাতামাতি করা উচিত। শীঘ্রই মুক্তি পেতে চলেছে অহমিয়া সিনেমা 'ডঃ বেজবড়ুয়া পার্ট ২'। তিনি সকলকে সেই সিনেমা দেখার আহ্বান জানান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

ঘরে বাইরে খবর

Latest News

ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.