বাংলা নিউজ > ঘরে বাইরে > President পদে প্রার্থী: মমতাদের প্রস্তাব নাকচ শরদ পাওয়ারের, কী লিখলেন NCP নেতা?
মমতা বন্দ্যোপাধ্যায় ও শরদ পাওয়ার (ANI Photo) (Ishant Kumar )

President পদে প্রার্থী: মমতাদের প্রস্তাব নাকচ শরদ পাওয়ারের, কী লিখলেন NCP নেতা?

  • আমন্ত্রণ পেয়েও একাধিক নেতা এদিন উপস্থিত ছিলেন না। এর মধ্যে শরদ পাওয়ারকে রাষ্ট্রপতি পদে প্রার্থী করার প্রস্তাব। 

রাষ্ট্রপতি নির্বাচনের প্রার্থী হিসাবে শরদ পাওয়ারের নাম প্রস্তাব করেছিলেন বিরোধী নেতৃত্বদের একাংশ। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নেতৃত্বে বুধবার দিল্লির মিটিংয়ে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের নাম প্রস্তাব করা হয়। তবে শেষ পর্যন্ত টুইট করে তিনি জানিয়ে দিলেন তিনি এই পদে প্রার্থী হবেন না। কার্যত তিনি নাকচ করে দেন এই প্রস্তাব।

 

টুইট করে তিনি লিখেছেন, ভারতের রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী নেতৃত্ব দিল্লির মিটিংয়ে আমার নাম প্রার্থী হিসাবে প্রস্তাব করেছিলেন। তার জন্য় আমি প্রশংসা করছি। তবে আমি জানিয়ে দিতে চাই যে আমি সবিনয়ে এই প্রস্তাবকে নাকচ করে দিয়েছি। পাশাপাশি তিনি লিখেছেন, সাধারণ মানুষের স্বার্থে সেবা কাজ চালিয়ে যাব। এতে আমি খুশি।

সেক্ষেত্রে প্রশ্ন উঠছে কে হবেন বিরোধী শিবিরের প্রার্থী? শরদ পাওয়ার এই প্রস্তাবের সঙ্গে একমত হতে পারলেন না। অন্য়দিকে তাৎপর্যপূর্ণভাবে মমতার ডাকা মিটিং এড়িয়ে গেলেন আপ নেতৃত্ব। দিল্লিতে মিটিং অথচ এলেন না আপ নেতৃত্ব। এমনকী তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতি, ওড়িশার বিজেডির মতো দলের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন না মমতার ডাকা মিটিংয়ে। সব মিলিয়ে প্রায় ঘণ্টা দুয়েকের মিটিংয়ে উপস্থিত ছিলেন ১৭টি বিরোধী দলের প্রতিনিধিরা।

 

 

 

 

 

 

 

বন্ধ করুন