বাংলা নিউজ > ঘরে বাইরে > লখিমপুরের ঘটনা নিয়ে মুখ খোলার জের! উপমুখ্যমন্ত্রীর আত্মীয়দের বাড়িতে আইটি হানা
লখিমপুরের ঘটনা নিয়ে সমালোচনায় বিদ্ধ করছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার (ফাইল ছবি)  (PTI Photo) (HT_PRINT)
লখিমপুরের ঘটনা নিয়ে সমালোচনায় বিদ্ধ করছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার (ফাইল ছবি)  (PTI Photo) (HT_PRINT)

লখিমপুরের ঘটনা নিয়ে মুখ খোলার জের! উপমুখ্যমন্ত্রীর আত্মীয়দের বাড়িতে আইটি হানা

  • এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার ইতিমধ্যেই লখিমপুরের ঘটনা নিয়ে তীব্রভাবে বিঁধেছেন। জালিওয়ালাবাগের ঘটনার সঙ্গে তুলনা করেছেন এই ঘটনাকে।

লখিমপুর ইস্যুতে বিজেপিকে কোণঠাসা করতে ইতিমধ্যেই বিরোধীরা সুর চড়াতে শুরু করেছেন। ইতিমধ্যে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী লখিমপুরের ঘটনায় বিজেপির সমালোচনায় মুখর হয়েছেন। মুখ খুলেছেন তৃণমূল নেত্রীও। এবার লখিমপুর ইস্যুতে সুর চড়াচ্ছে এনসিপি। এর সঙ্গেই এনসিপির দাবি, প্রতিবাদীদের চুপ করাতে দমন পীড়নের নানা কৌশল নিচ্ছে বিজেপি।

 

 এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার জানিয়েছেন, উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ারের একাধিক আত্মীয়ের বাড়িতে আইটি হানা হয়েছে। লখিমখুর খেরির ঘটনার সঙ্গে জালিয়ানওয়ালাবাগের তুলনা করেছিলাম। তার জেরেই এভাবে আইটি হানা হচ্ছে। এদিকে মানুষ কেন মুখ খুলতে পারবেন না তা নিয়েও প্রশ্ন তুলেছেন শরদ পাওয়ার। সংবাদ সংস্থাকে তিনি জানিয়েছেন, আমি জানিওয়ালাবাগের ঘটনার সঙ্গে লখিমপুর খেরির ঘটনার তুলনা করেছিলাম। তার জেরেই এসব আইটি হানা হচ্ছে। গণতন্ত্রে আমাদের মত প্রকাশের স্বাধীনতাও কি থাকবে না?

 

প্রসঙ্গত এদিকে উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ারের আত্মীয়দের বাড়িতে একের পর এক আইটি হানার খবর সামনে আসছে। কিছু রিয়েল এস্টেট সংস্থার অফিসেও রেইড হচ্ছে। অজিত পাওয়ারের বোনের সঙ্গে যোগাযোগ রয়েছে এমন ব্যবসায়ীর প্রতিষ্ঠানেও এই আইটি হানা। এদিকে বিজেপিকে নিশানা করেও তির ছুঁড়তে শুরু করেছেন শরদ পাওয়ার। শিবসেনা, এনসিপি ও কংগ্রেসের যৌথ সরকারেও বাগড়া দিচ্ছে বিজেপি, অভিযোগ শরদ পাওয়ারের। এমনকী কেন্দ্রীয় অনুদান দেওয়ার ক্ষেত্রেও বঞ্চনা করা হচ্ছে বলে দাবি শরদ পাওয়ারের। তাঁর সাফ কথা. বিজেপি একটি কৃষক বিরোধী দল। ক্ষমতার অপব্যবহার করছে এই দল।

 

বন্ধ করুন