বাংলা নিউজ > ঘরে বাইরে > ভুল স্বীকার করে স্বস্তিতে শশী থারুর, মৃত্যুর ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন সুমিত্রা মহাজন
শশী থারুর (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)
শশী থারুর (ফাইল ছবি, সৌজন্যে পিটিআই)

ভুল স্বীকার করে স্বস্তিতে শশী থারুর, মৃত্যুর ভুয়ো খবর নিয়ে মুখ খুললেন সুমিত্রা মহাজন

  • টুইট মুছে দিয়ে ভুল স্বীকার করেন কংগ্রেস সাংসদ শশী থারুর।

গতকাল রাতে হঠাই শশী থারুরের একটি টুইটে চাঞ্চল্য ছড়ায়। লোকসভার প্রাক্তন স্পিকার সুমিত্রা মহাজনের মৃত্যু হয়েছে বলে টুইট করেন শশী থারুর। তাঁর সেই টুইটের ভিত্তিতে খবরও প্রকাশিত হয়। এরপরই ভুল ভাঙে। টুইট মুছে দিয়ে ভুল স্বীকার করেন কংগ্রেস সাংসদ শশী থারুর।

সুমিত্রা মহাজন কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর গতকাল তাঁর মৃত্যুর এই ভুয়ো খবর ছড়িয়ে যায়। শশী থারুর বৃহস্পতিবার রাতে আচমকাই সুমিত্রার মৃত্যু হয়েছে বলে টুইট করে বসেন। ওই টুইটে সুমিত্রার স্মৃতিচারণাও করেন তিনি। তবে মহাজানের মৃত্যু সংক্রান্ত খবরটি যে ভুল, তা জানিয়ে দেয় বিজেপি। টুইট করে কৈলাশ বিজয়বর্গীয় জানান, সুমিত্রা মহাজন সুস্থ রয়েছেন। এরপরই নিজের টুইটটি মুছে দেন শশী থারুর।

এরপরেই শশী ভুল স্বীকার করে টুইট করেন। টুইট করে কংগ্রেস সাংসদ দাবি করেন, আমার কাছে ভুল খবর এসেছিল। লেখেন, আমি যে খবরটা আগে পেয়েছিলাম সেটাকে বিশ্বাসযোগ্য সূত্র বলে মনে করেছিলাম। সেখানে লেখা ছিল, 'লোকসভার প্রাক্তন অধ্যক্ষ সুমিত্রা মহাজন আমাদের মধ্যে আর নেই। ঈশ্বর ওনার আত্মার শান্তি দিক।' এরপর শশী আরও লেখেন, 'এই খবর প্রত্যাহার করতে পেরে আমি খুশি এবং হতবাক যে কেউ এই ধরনের সংবাদ ছড়িয়ে দিতে পারে।'

এদিকে সুমিত্রা মহাজন নিজে এই খবর নিয়ে মুখ খোলেন। সংবাদ সংস্থাকে তিনি বলেন, 'আমার তথাকথিত মৃত্যুর বিষয়ে ক্রস চেক না করেই কীভাবে খবরের চ্যানেলগুলি এরকম একটি রিপোর্ট দেখাতে পারল? শশী থারুরের ভুল ঠিক করে দেন আমার ভাইঝি। তবে নিশ্চিত না হয়ে কীভামে এরকম খবর প্রকাশ করা হল।'

এদিকে বিজেপি সূত্রে জানা গিয়েছে, সুস্থ আছেন সুমিত্রা মহাজন৷ তবে, ইন্দোরের একটি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। সাধারণ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন সুমিত্রা। যদিও বৃহস্পতিবার সুমিত্রার করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট নেগেটিভ আসে।

 

বন্ধ করুন