বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangladesh MP Murder Update: বাংলাদেশের এমপি খুনে টোপ ছিল সুন্দরী এক নারী, কে তিনি? গেলেন কোথায়?

Bangladesh MP Murder Update: বাংলাদেশের এমপি খুনে টোপ ছিল সুন্দরী এক নারী, কে তিনি? গেলেন কোথায়?

সিলেস্তি রহমান ও বাংলাদেশের এমপি। সংগৃহীত ছবি

নারীর টানে বাংলাদেশের এমপি এসেছিলেন আবাসনে। তারপর ভয়াবহ কাণ্ড? 

মুম্বই থেকে কসাই এনে খুন। জুবের নামে সেই ভাড়া করা কসাইকে দিয়েই খুন করা হয়েছিল বাংলাদেশের এমপিকে। কিন্তু ওই এমপিকে কলকাতার নিউটাউনের ফ্ল্যাটে ডেকে নিয়ে গেল কে? এখানেই সামনে আসছে এক মহিলার কথা। তার নাম সিলেস্টি বা সিলেস্তি রহমান। 

আখতারুজ্জামান নামে এক মার্কিন বাংলাদেশি নাগরিক এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত। তার খোঁজেও তল্লাশি চলছে। সেই সঙ্গে আবাসনের সিসি ক্যামেরার ফুটেজ মিলেছে। সেখানে দেখা যাচ্ছে একটা বড় ট্রলি ব্যাগ নিয়ে বের হচ্ছে কয়েকজন। তার মধ্য়ে জুবেরও রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। 

কিন্তু কোথায় গেল সিলেস্তি রহমান? 

সূত্রের খবর, অপারেশন সফল করার পরে তিনি ১৫ মে বাংলাদেশে ফিরে আসেন। 

কে এই সিলেস্তি? 

সিলেস্তি রহমান আক্তারুজ্জামানের বান্ধবী। গত ১৩ মে এমপিকে ওই ফ্ল্যাটে ডেকে আনার ক্ষেত্রে এই মহিলাকেই টোপ হিসাবে আনা হয়েছিল। তবে খুনের সময় তিনি ছিলেন না। তবে লাশ সরানোর সময় তিনি ছিলেন বলেই খবর। 

এদিকে বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গি গ্রামে বিশাল এলাকার উপর আক্তারুজ্জামানের রিসর্ট রয়েছে। একেবারে বিলাসবহুল রিসর্ট। তিনি ছ মাস বিদেশে থাকতেন। দেশে থাকার সময় এই রিসর্টে আসত সুন্দরীরা।  

সিলাস্তি রহমান। তাকেই সম্ভবত হানি ট্র্য়াপ হিসাবে ব্যবহার করা হয়েছিল। ঢাকা পুলিশ এই মহিলাকে আটক করেছে। পুলিশ এই মহিলার ভূমিকা খতিয়ে দেখছে। এই সিলেস্তির সঙ্গে আখতারুজ্জামানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তাকেই ফাঁদ হিসাবে ব্যবহার করা হয়েছিল। আনারের খুনীদের ৫ কোটি টাকার সুপারি দেওয়া হয়েছিল বলে খবর। সব মিলিয়ে নানা প্রশ্ন উঠছে এই খুনের ঘটনাকে কেন্দ্র করে। 

এই ঘটনার মূল চক্রী আখতারুজ্জামান আপাতত আমেরিকায় গা ঢাকা দিয়েছে বলে মনে করা হচ্ছে। 

নিউটাউনে খুন করা হয়েছিল বাংলাদেশের সাংসদ আনওয়ারুল আজিমকে। সেই খুনের ঘটনায় একজনকে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের সিআইডি। তার নাম জিহাদ হাওলাদার। ২৪ বছর বয়সি ওই যুবক আসলে বাংলাদেশের খুলনার বাসিন্দা। জেরায় আজিমকে খুনের কথা কার্যত স্বীকার করেছে সে।সে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিল। খুনের আগে তাকে মুম্বই থেকে কলকাতায় নিয়ে আসা হয়। ধৃত কসাইয়ের কাছ থেকে তথ্য পেয়ে ভাঙড়ের কৃষ্ণমাটির খালে ডুবুরি নামিয়ে দেহাংশের খোঁজে চলছে তল্লাশি।

অভিযুক্ত আখতারুজ্জামানের নির্দেশেই অপারেশনে নামে জিহাদ। আরও সঙ্গীরাও ছিল। তারাও সহায়তা করেছিল বলে অভিযোগ। প্রথমে শ্বাসরোধ করে খুন। এরপর শরীরের হাড় থেকে মাংস আলাদা করে ফেলা হয়। এরপর ব্যাগে ভরে ফেলা হয় সেই হাড় মাংস।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

৪ দফার বকেয়া ডিএ মেটানোর দাবি কর্মীদের, অপরদিকে বেতন বাড়াতে কমিশন গঠন রাজ্যের জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 10 ওভার শেষে USA-র স্কোর 69/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.