বাংলা নিউজ > ঘরে বাইরে > পার্টি চলাকালীন মার্কিন রাজধানীর হোটেলে চলল গুলি, মৃত্যু মহিলার, জখম ৪
হোয়াইট হাউজ (ছবিটি প্রতীকী)

পার্টি চলাকালীন মার্কিন রাজধানীর হোটেলে চলল গুলি, মৃত্যু মহিলার, জখম ৪

  • বৃহস্পতিবার ভোররাতে ঘটনাটি ঘটে। পার্টি চলাকালীন এই গুলি চালনার ঘটনা ঘটে বলে জানা গিয়েছে।

চলছিল পার্টি। সেই সময় আচমকা গুলি চলতে শুরু করল মার্কিন যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির এক হোটেলে। জানা গিয়েছে, ওয়াশিংটন ডিসির ‘ডেজ ইন’ নামক এক হোটেলে এই গুলি চলার ঘটনাটি ঘটে। এই ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। গুলিবিদ্ধ হয়েছেন আরও ৪। জানা গিয়েছে বৃহস্পতিবার ভোররাতে ঘটনাটি ঘটে। ভোররাত সাড়ে তিনটের সময় ঘটনাস্থলে পৌঁছায় মেট্রোপলিটান পুলিশ।

ঘটনাস্থলে পৌঁছেই পুলিশ তল্লাশি শুরু করলে গুলুবুদ্ধ অবস্থায় ৪ জন জখম ব্যক্তিকে উদ্ধার করে। পরে মৃত মহিলাকেও উদ্ধার করে পুলিশ। এদিকে দখম ব্যক্তিদের তত্ক্ষণাত অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিত্সাধীন অবস্থায় রয়েছে তারা। প্রাথমিক অনুমান, মাদক সংক্রান্ত কোনও ঘটনার রেশেই এই গুলি চালানোর ঘটনা ঘটেছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, সেই হোটেলে মাদক সংক্রান্ত কার্যকলাপ চলছিল বলে তাদের কাছে তথ্য আসে। স্থানীয় বাসিন্দারাই পুলিশকে এই সংক্রান্ত তথ্য দেয়। এর আগেও এই হোটেলে মাদক কার্যকলাপের তথ্য পেয়েছিল পুলিশ। তবে গতরাতের ঘটনায় কে জড়িত সেই সম্পর্কে কোনও তথ্যই পুলিশের তরফে প্রকাশ করা হয়নি সংবাদমাধ্যমে। স্থানীয় পুলিশ জানায়, এ ঘটনায় এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে এই ঘটনার নেপথ্যে থাকা আসল কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

বন্ধ করুন