বাংলা নিউজ > ঘরে বাইরে > শট সার্কিটের ধোঁয়া থেকে দমবন্ধ হয়ে পাঁচ শিশু সহ মৃত ছয়

উত্তরপ্রদেশের গাজিয়াবাদের লোনিতে শর্ট সার্কিটের পর ধোঁয়ায় দমবন্ধ হয়ে ছয়জন মারা গেলেন। মৃতের মধ্যে আছে পাঁচটি শিশু। গাজিয়াবাদের জেলাশাসক জানিয়েছেন যে লোনিতে একটি বাড়িতে শর্ট সার্কিট হয়ে এরা মারা গিয়েছেন। পাঁচ শিশু ছাড়াও একজন ৪০ বছর বয়সী মহিলাও হত হয়েছেন বলে জানিয়েছেন অজয় শংকর পাণ্ডে।

তিনি জানান যে বাড়িতে যে ফ্রিজ ও টিভি ছিল তা সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে শর্টসার্কিট থেকে। তখন তিন তলার বাড়ির একতলায় সব জানলা-দরজা বন্ধ করে ঘুমাচ্ছিলেন ছয়জন। ওই ধোঁয়ায় দমবন্ধ হয়ে তারা মারা যান। সকালে যখন কোনও বাচ্চা স্কুলে যায়নি, তখন প্রতিবেশীরা ডাকাডাকির পরও সাড়া না পেয়ে দরজা ভেঙে ঢুকে নিথর দেহ উদ্ধার করেন।

শিশুদের বয়স ৫ থেকে ১২র মধ্যে। পরিবারের বাকিরা মীরাটে একটি বিয়ে বাড়িতে ছিলেন। প্রৌঢ়ার তত্ত্বাবধানে ছিলেন দুই ছেলে ও তিনটি মেয়ে। গাজিয়াবাদ পুলিশ সুপার নীরাজ জাদৌন জানান নিশ্বাসবন্ধ করে মারা গেলেও কিছুটা পুড়েও গেছে হতদের দেহ। ময়নাতদন্তের জন্য দেহগুলিকে পাঠানো হয়েছে।

পাঁচ ভাই ও তাদের পরিবার একসঙ্গে থাকতেন তিনতলা বাড়িতে। লোনির বাড়িতে এখন শোকের ছায়া। প্রতিবেশীরা জানান যে সকালে কোনও বাচ্চা স্কুলে যাচ্ছে না দেখে তাদের সন্দেহ হয়। তখনই তারা দরজায় ধাক্কা দেন। এরপর দরজা ভেঙে ঢুকে এই মর্মান্তিক দৃশ্যের চাক্ষুষ হন তাঁরা।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

‘অনেক ভয় কাটিয়ে এখানে এসেছি...’ পোষ্যদের নিয়ে কী বললেন সোনু? কোপা আমেরিকা-র আগে স্বস্তি! মেসি ম্যাজিকে পিছিয়ে পড়া ম্যাচে জয় আর্জেন্তিনার সিকিমে আটকে পড়েছেন বিপুল পরিমাণ পর্যটক, মুখ্যমন্ত্রীর উদ্যোগে হেল্পডেস্ক চালু রোগীদের উন্নত চিকিৎসা দিতে গড়ে উঠল নয়া ভবন, নবদ্বীপ হাসপাতালে বাড়ল বেডের সংখ্যা একটি জুতো লকারে রাখুন, অন্যটি পকেটে! হোটেল গেস্টদের অদ্ভুত পরামর্শ আমেরিকায় থাকা ভারতীয়র চাকরি চলে গেল ইন্ডিয়ায়! ‘সমঝোতার জন্য প্রস্তুত, তবে..’, ইউক্রেন-যুদ্ধ নিয়ে শর্ত দিলেন রাশিয়ার পুতিন আগুন লেগেছে, গুজবে ট্রেন থেকে লাইনে ঝাঁপ, উল্টোদিকে আসা মালগাড়ির ধাক্কায় মৃত ৩ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! বেবি পাউডারে ছিল ক্যানসারের জীবানু! ৭০০ মিলিয়ন ডলার গচ্চা Johnson & Johnson-এর

T20 WC 2024

ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে শেষ বলে রান-আউট! ১ রানে হেরে স্বপ্নভঙ্গ নেপালের, ভাগ্যের ফেরে জিতল প্রোটিয়ারা একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.