বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের জন্য পাত্রী খুঁজে দেওয়ার আর্জি জানিয়ে থানায় ২ ফুটের যুবক!
পরিবারের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ বিবাহে ইচ্ছুক আজীমের।
পরিবারের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ বিবাহে ইচ্ছুক আজীমের।

বিয়ের জন্য পাত্রী খুঁজে দেওয়ার আর্জি জানিয়ে থানায় ২ ফুটের যুবক!

  • বিবাহযোগ্য বয়স হওয়া সত্ত্বেও, পরিবারের লোকেরা তাঁর বিয়ের ব্যাপারে উদাসীন। তাই পুলিশই যেন উদ্যোগী হয়ে তাঁর জন্য মেয়ে খুঁজে দেয়।

বাড়ির লোকেরা তাঁর বিয়ে দিচ্ছে না, তাই পুলিশের দ্বারস্থ ২৬ বছরের যুবক। পুলিশের কাছে তাঁর জন্য বিবাহযোগ্য মেয়ে খুঁজে দেওয়ারও আবেদন জানালেন তিনি।

উত্তরপ্রদেশের শামলির বাসিন্দা ২৬ বছরের আজীম হঠাৎই পুলিশ থানায় গিয়ে উপস্থিত হন। পরিবারের সদস্যদের বিরুদ্ধে তাঁর অভিযোগ, বিবাহযোগ্য বয়স হওয়া সত্ত্বেও, পরিবারের লোকেরা তাঁর বিয়ের ব্যাপারে উদাসীন। তাই পুলিশই যেন উদ্যোগী হয়ে তাঁর জন্য পাত্রী খুঁজে দেয়। ২ ফুট লম্বা যুবকের এমন আর্তি শুনে চক্ষু চড়কগাছ থানায় উপস্থিত সমস্ত পুলিশকর্মীদের।

এর পর ওই থানার হাউস অফিসার তাঁকে জানান, বিয়ে করানো পুলিশের কাজ নয়। বরং বিয়ের পর কোনও দম্পতির বিবাদ মীমাংসায় সাহায্য করা এক্তিয়ারে পড়লেও বিয়ের জন্য পাত্রী খুঁজে দেওয়া তাঁদের কাজের মধ্যে পড়ে না। 

অন্য দিকে, আজীমের পরিবারের সদস্যরা জানিয়েছেন, তাঁরা আজীমের বিয়ে দিতে চান, কিন্তু পাত্রী পাচ্ছেন না।তাঁর ভাই মহম্মদ নইম জানান, আজীম শারীরিক দিক দিয়ে দুর্বল এবং তাঁর হাতেও সমস্যা রয়েছে। এই পরিস্থিতিতে তাঁর যত্ন করতে পারে, এমন মেয়ে খুঁজছেন পরিবারের সদস্যরা। 

বন্ধ করুন