অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে নরেশ যাদব। দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে (PTI)
অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে নরেশ যাদব। দিল্লি বিধানসভা নির্বাচনের প্রচারে (PTI)

দিল্লিতে গভীর রাতে বিজয়ী আপ বিধায়ককে লক্ষ্য করে গুলি, নিহত দলেরই এক কর্মী

জানা গিয়েছে, নির্বাচনে জয়ের পর মন্দিরে গিয়েছিলেন নরেশ যাদব। ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা।

দিল্লি বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই আম আদমি পার্টির জয়ী প্রার্থীকে লক্ষ্য করে গুলি। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে নিহত হলেন এক আপ কর্মী। আহত হয়েছেন আরও একজন। মঙ্গলবার রাতে আম আদমি পার্টির জয়ী প্রার্থী নরেশ যাদবকে লক্ষ্য করে গুলি চলে। মেহেরৌলি বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন তিনি।

আম আদমি পার্টির অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে, নিহত কর্মীর নাম অশোক মান। সঙ্গে আরও এক কর্মী আহত হয়েছেন। নিহত কর্মীর পরিজনদের সহমর্মিতা জানিয়েছে আপ।

জানা গিয়েছে, নির্বাচনে জয়ের পর মন্দিরে গিয়েছিলেন নরেশ যাদব। ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। গুলি লাগে আশোক মান-সহ আরেক আম আদমি পার্টির কর্মীর গায়ে। গুলিতে নিহত হন অশোক মান।

ঘটনায় দিল্লির আইন-শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন আম আদমি পার্টির সাংসদ সঞ্জয় সিং। তিনি টুইটারে লিখেঠেন, দেশের রাজধানীর আইন-শৃঙ্খলার কী দশা তা নরেশ যাদবের ওপর হামলা ও অশোক মানের মৃত্যুতেই স্পষ্ট। নরেশ যাদব মন্দির থেকে ফিরছিলেন।

মঙ্গলবার ছিল দিল্লি বিধানসভা নির্বাচনের ভোটগণনা। তাতে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরেছে আম আদমি পার্টি। দিল্লির ৭০টি আসের মধ্যে ৬২টিতে জয়লাভ করেছে তারা। বিজেপি পেয়েছে মাত্র ৮টি আসন।

বন্ধ করুন