বাংলা নিউজ > ঘরে বাইরে > Shraddha Murder: হাতে সেলাই করতে সার্জেনের কাছে গিয়েছিল আফতাব, কী বলছেন চিকিৎসক?

Shraddha Murder: হাতে সেলাই করতে সার্জেনের কাছে গিয়েছিল আফতাব, কী বলছেন চিকিৎসক?

দেহের টুকরো চিহ্নিত করতে আফতাবকে জঙ্গলে নিয়ে গিয়েছে পুলিশ (ANI Photo) (ANI)

সূত্রের খবর. আফতাব স্বীকার করেছে, খুনের এক সপ্তাহ আগে মন তৈরি করে নিয়েছিলাম। সেদিনও শ্রদ্ধার সঙ্গে ঝগড়া হয়েছিল। আমি তাকে খুন করতে বদ্ধপরিকর।

অনিরুদ্ধ ধর

লিভ ইন সঙ্গী শ্রদ্ধা ওয়াকারকে খুনের অভিযোগ আফতাব আমিন পুনাওয়ালার নামে এক যুবকের বিরুদ্ধে। পুলিশ গ্রেফতার করেছে তাকে। পুলিশের দাবি ৩৫টি টুকরোয় সে তার লিভ ইন সঙ্গীকে কেটে ফেলেছিল। এদিকে গত মে মাসে ওই যুবক হাতের সেলাই করতে এক সার্জেনের কাছে গিয়েছিলেন। তখন কেমন ছিল আফতাব?

অনিল সিং নামে ওই সার্জেন সংবাদ সংস্থাকে বলেছেন,মে মাসে আমার কাছে এসেছিল। তখন একেবারে অস্থির ও আগ্রাসী মতো ছিল। আমাকে বলেছিল ফল কাটতে গিয়ে হাতে কেটে গিয়েছে।

সূত্রের খবর, খুনের এক সপ্তাহ আগেই সে খুনের জন্য মন তৈরি করে নিয়েছিল। পুলিশ সূত্রের খবর. আফতাব স্বীকার করেছে, খুনের এক সপ্তাহ আগে মন তৈরি করে নিয়েছিলাম। সেদিনও শ্রদ্ধার সঙ্গে ঝগড়া হয়েছিল। আমি তাকে খুন করতে বদ্ধপরিকর। কিন্তু আচমকা ও কাঁদতে শুরু করে। আবেগপ্রবন হয়ে পড়েছিল। সেকারণে আমি কিছুটা পিছনে সরে আসি।

আফতাব পুলিশকে জানিয়েছে, আমার ফোন শুনলেই রেগে যেত। ভাবত অন্য কারোর সঙ্গে সম্পর্ক আছে আমার। এদিকে কীভাবে প্রমাণ লোপাট করা যাবে এনিয়ে গুগল করেছিল আফতাব। কোন ধরনের চপার ব্যবহার করবে তা নেটে খুঁজে দেখে।

এদিকে এদিন জঙ্গলে নিয়ে গিয়ে কিছু টুকরো চিহ্নিত করা হয়। সব মিলিয়ে ১৩টি টুকরো পাওয়া গিয়েছে।

 

বন্ধ করুন