বাংলা নিউজ > ঘরে বাইরে > মাইক অন রেখে জুম কলে বেমালুম অ্যাফেয়ারের গল্প, 'শ্বেতা'-য় উত্তাল নেটদুনিয়া!
শ্বেতা যখন নিজের বন্ধুকে অ্যাফেয়ারটির সম্পর্কে সমস্ত তথ্য জানাচ্ছিলেন, সে সময় তাঁর মাইক অন ছিল।
শ্বেতা যখন নিজের বন্ধুকে অ্যাফেয়ারটির সম্পর্কে সমস্ত তথ্য জানাচ্ছিলেন, সে সময় তাঁর মাইক অন ছিল।

মাইক অন রেখে জুম কলে বেমালুম অ্যাফেয়ারের গল্প, 'শ্বেতা'-য় উত্তাল নেটদুনিয়া!

  • ১১১ জনের সঙ্গে জুম মিটিং চলাকালীন তিনি নিজের কোনও বন্ধুকে আর একজনের অ্যাফেয়ার সম্পর্কে বলতে শোনা যান।

ক্ষণিকের মধ্যে সোশ্যাল মিডিয়া কাউকে বিখ্যাত বা কুখ্যাত করে দিতে পারে। আবার কখন কী ট্রেন্ড হবে, তাও আগে থেকে বিচার করা যায় না। শুক্রবার টুইটারে এমনই একটি ট্রেন্ড চোখে পড়েছে। এই ট্রেন্ডের কেন্দ্রবিন্দু শ্বেতা নামক একটি মেয়ে। তার ট্রেন্ডের কারণ আরও চমকপ্রদ।

১১১ জনের সঙ্গে জুম মিটিং চলাকালীন তিনি নিজের কোনও বন্ধুকে আর একজনের অ্যাফেয়ার সম্পর্কে বলতে শোনা যায়। শ্বেতা যখন নিজের বন্ধুকে অ্যাফেয়ারটির সম্পর্কে সমস্ত তথ্য জানাচ্ছিলেন, সে সময় তাঁর মাইক অন ছিল। অতএব ১১১ জনই তাঁর গোপন কথা শুনে ফেলেন। এরপরই শ্বেতার কথাবার্তার অডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। শুধু তাই নয় মিনিটের মধ্যেই নানা ধরনের মিমে ছেয়ে যায় নেট দুনিয়া।

জুম মিটিংয়ের সময় শ্বেতা নিজের এক বন্ধুকে অন্য কোনও সম্পর্কের বিষয় বলতে শুরু করেন। শুধু তাই নয়, সেই প্রেমিক যুগলের নৈকট্যের বিষয়ও তিনি নিজের বন্ধুকে জানান। এমনকী ছেলেটির সম্পর্কে বলতে গিয়ে শ্বেতা বলেন যে, ‘ওই ছেলেটি ভালো করেই জানত সে আমায় ব্যবহার করছে, কিন্তু তা সত্ত্বেও সে, ওই মেয়েটির প্রতি আকৃষ্ট ছিল।’ শ্বেতার এই গোপন আলোচনা মিটিংয়ে উপস্থিত ১১১ জন শুনে নেন। এর পরই এটি ভাইরাল হয় ও ট্যুইটারে ট্রেন্ডিং হতে শুরু করে। আপাতত ট্যুইটারে #Shweta ট্রেন্ড করছে। অনেকেই এতে ট্যুইট করেছেন। এর সঙ্গে জড়িত মিমও ভাইরাল হচ্ছে।

জুম মিটিংয়ের যে অডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে অনেককেই বলতে শোনা যাচ্ছে যে, ‘শ্বেতা আপনার মাইক অন আছে, নিজের মাইক অফ করে নিন।’ তবে শ্বেতা গোপন কাহিনির বর্ণনা দিতে ব্যস্ত ছিলেন। তখনই মিটিংয়ে উপস্থিত এক ব্যক্তি জানান, ‘শ্বেতা, এই কাহিনি এবার ১১১ জন জেনে গিয়েছেন।’ এ সময় আবার অনেকে বলতে শুরু করেন, ‘শ্বেতাকে ফোন করে মাইক বন্ধ করতে বল।’ নিজের বন্ধুকে শ্বেতা জানান যে, সেই ছেলেটি তাঁকে এমন অনেক গোপন কথা বলেছে যা সে নিজের প্রিয় বন্ধুকেও জানায়নি। তখনই জুম মিটিংয়ে উপস্থিত এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘এবার ১১১ জনই তা জেনে গিয়েছে।’

বন্ধ করুন