বাংলা নিউজ > ঘরে বাইরে > Sidhu Moose Wala Murder: সিধুর শরীরে মিলেছে ২৫টি গুলির ক্ষত, উত্তরাখণ্ড থেকে গ্রেফতার ১, আটক আরও ৫
সিধু মুসাওয়ালা

Sidhu Moose Wala Murder: সিধুর শরীরে মিলেছে ২৫টি গুলির ক্ষত, উত্তরাখণ্ড থেকে গ্রেফতার ১, আটক আরও ৫

  • Sidhu Moose Wala Murder: ময়নাতদন্ত শেষে জানা গিয়েছে সিধুর শরীরে ২৫টি গুলির ক্ষত রয়েছে। আজই এই জনপ্রিয় গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে পঞ্জাবে। উল্লেখ্য, শনিবার সিধুর নিরাপত্তা প্রত্যাহারের পর রবিবার এই ঘটনা ঘটে। যা নিয়ে বেশ চাপে পঞ্জাবের আপ সরকার।

পঞ্জাবের জনপ্রিয় সঙ্গীত শিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসওয়ালা খুনের ঘটনায় উত্তরাখণ্ড থেকে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি ঘটনায় জড়িত থাকার সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। এদিকে ময়নাতদন্ত শেষে জানা গিয়েছে সিধুর শরীরে ২৫টি গুলির ক্ষত রয়েছে। আজই এই জনপ্রিয় গায়কের শেষকৃত্য সম্পন্ন হবে পঞ্জাবে। উল্লেখ্য, শনিবার সিধুর নিরাপত্তা প্রত্যাহারের পর রবিবার এই ঘটনা ঘটে। যা নিয়ে বেশ চাপে পঞ্জাবের আপ সরকার। এই আবহে পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান জানিয়েছেন, এই খুনের ঘটনায় জড়িতদের ছাড়া হবে না, সরকার সবরকম চেষ্টা চালাচ্ছে ঘটনার চক্রীদের ধরে মৃতের পরিবারকে ন্যায় বিচার পাইয়ে দিতে।

উল্লেখ্য, রবিবার পঞ্জাবের মানসা জেলায় জনপ্রিয় ব়্যাপারকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত পরিচয় বেশ কয়েকজন দুষ্কৃতী৷ মাত্র একদিন আগেই তাঁর নিরাপত্তা প্রত্যাহার করেছিল পঞ্জাবের আপ সরকার৷ এরপরই এই ঘটনা ঘটে। এই দুষ্কৃতী হামলায় আরও দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন৷ পুলিশ জানিয়েছে, পঞ্জাবি গায়কের ওপর হামলায় প্রায় ৮ জন হামলাকারী জড়িত ছিল। ঘটনাস্থল থেকে ৩টি একে-৯৪ রাইফেলের বুলেট পাওয়া গিয়েছে।

এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে কানাডার গ্যাংস্টার গোল্ডি ব্রার। এই হত্যাকাণ্ডে অন্যতম অভিযুক্ত লরেন্স বিষ্ণোইও গোল্ডি ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। লরেন্স নিজেও একজন গ্যাংস্টার। উত্তরাখণ্ড ও পঞ্জাব পুলিশের এসটিএফ ও দেরাদুন পুলিশের যৌথ অভিযানে দেরাদুন থেকে পাকড়াও করে অভিযুক্তদের বেশ কয়েকজনকে। হেমকুণ্ড সাহিব যাত্রার পূন্যার্থীদের ভিড়ে লুকিয়ে ছিল তারা৷ জানা গিয়েছে, ধৃত ব্যক্তি মূল অপরাধীদের গাড়ি ও আশ্রয় দিয়ে সহযোগিতা করেছিল৷ ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এই মামলার পরবর্তী সূত্র খুঁজতে চাইছে পুলিশ।

বন্ধ করুন