বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Shooting: সহকর্মীদের ওপর এলোপাথারি গুলি পুলিশকর্মীর! দিল্লির বুকে মর্মান্তিক ঘটনায় মৃত ২, গ্রেফতার ১
দিল্লির বুকে মর্মান্তিক ঘটনায় মৃত ৩। প্রতীকী ছবি।(MCOCA).  (HT_PRINT)

Delhi Shooting: সহকর্মীদের ওপর এলোপাথারি গুলি পুলিশকর্মীর! দিল্লির বুকে মর্মান্তিক ঘটনায় মৃত ২, গ্রেফতার ১

  • ঘটনার পরই ওই পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়। সহকর্মীদের এলোপাথারি গুলি চালিয়ে হত্যা করার অভিযোগ রয়েছে ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে।

রাজধানী দিল্লির বুকে ফের এক রক্তাক্ত পর্ব। সিকিমের এক পুলিশ কর্মীর গুলিতে খুন হন রাজধানীর ২ পুলিশ কর্মী। আহত ১ জন। ঘটনার পরই ওই পুলিশ কর্মীকে গ্রেফতার করা হয়। সহকর্মীদের এলোপাথারি গুলি চালিয়ে হত্যা করার অভিযোগ রয়েছে ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে।

জানা গিয়েছে, সিকিমের ওই পুলিশ কর্মী রাজধানী দিল্লিতে পোস্টেড ছিলেন। জানা গিয়েছে, দিল্লির হায়দরপুর এলাকায় পোস্টেড। এলাকার জলট্যাঙ্কের সংলগ্ন এলাকায় পোস্টেড ছিলেন ওই পুলিশ কর্মী। রোহিনী এলাকার পুলিশ কমিশনার প্রণব তায়াল বলছেন, ‘সিকিম পুলিশ কর্মীদের হায়দারপুর ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টে পোস্ট করা হয়েছিল। তিনি তাঁর তিন সহকর্মীকে গুলি করেন, যার মধ্যে দুজন আহত হয়ে মারা যান।’

এর আগে, জম্মু ও কাশ্মীরের উধমপুরে এক ইন্দো টিবেটিয়ান ব্যাটালিয়ানের সেনা জওয়ান তিন সহযোগীকে নির্দিষ্ট করে গুলি চালান। তারপর তিনি নিজেও আত্মঘাতী হন। এদিকে, গোটা ঘটনায় রেশ কাটতেনা কাটতেই দিল্লির বুকে এই মর্মান্তিক ঘটনা ঘটে যায়।

 

 

বন্ধ করুন