বাংলা নিউজ > ঘরে বাইরে > আমার মতো একজন সাধারণ কার্যকর্তাকে…BJP কর্মীদের চিঠি লিখলেন জেপি নাড্ডা

আমার মতো একজন সাধারণ কার্যকর্তাকে…BJP কর্মীদের চিঠি লিখলেন জেপি নাড্ডা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (ANI photo) (Jagat Prakash Nadda Twitter)

তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এর সঙ্গেই তিনি জাতীয় কর্মসমিতির সদস্যদের প্রতিও তাঁর কৃতজ্ঞতা আরোপ করেছেন। এক ভারত-শ্রেষ্ঠ ভারত গড়ার জন্য কঠিন পরিশ্রম করতে হবে বলেও তিনি উল্লেখ করেছেন।

স্নেহাশিস রায়

২০২৪ সালের জুন মাস পর্যন্ত বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মেয়াদ বাড়িয়ে দিয়েছে দল। দলের জাতীয় কর্মসমিতির বৈঠকে এই সিদ্ধান্ত হয়েছে। এবার এনিয়ে দলের কর্মীদের জন্য তিনি আবেগে ভরা চিঠি লিখেছেন। তিনি লিখেছেন, আমার মতো একজন সাধারণ কার্যকর্তাকে জাতীয় সভাপতি করা একমাত্র বিজেপিতেই সম্ভব। ২০২৪ সালের ভোটের আগে তাঁর প্রতি যে দায়িত্ব আরোপ করা হয়েছে তা নিয়েও তিনি মতামত দেন।

আমার প্রতি যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমার কাছে সম্মানের। আমার প্রতি যে প্রত্যাশা রয়েছে সেটার প্রতি আমি ভীষণভাবে সচেতন। লিখেছেন জেপি নাড্ডা।

তিনি লিখেছেন, ভারত একটি ঐতিহাসিক সময়ের দোরগোড়াতে দাঁড়িয়ে রয়েছে। অমৃত কালের কথা উল্লেখ করেন তিনি। নিউ ইন্ডিয়ার ভিত তৈরি হয়েছে। ভারতকে বিশ্বগুরু করার জন্য আমাদের ধৈর্য্য ও কঠিন পরিশ্রমকে এগিয়ে নিয়ে যেতে হবে।

 

তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান। তিনি ধারাবাহিকভাবে অনুপ্রেরণার উৎস বলে উল্লেখ করেন তিনি। আর কী তিনি চিঠিতে লিখেছেন?

নিজের কথা বলতে গিয়ে তিনি লিখেছেন,এটা বিজেপিতেই সম্ভব। হিমাচল প্রদেশের মতো একটি ছোট্ট রাজ্য থেকে উঠে আসা একজন সাধারণ কার্যকর্তাকে, যিনি ছাত্র রাজনীতির মাধ্যমে উঠে এসেছিলেন, তাঁর কাঁধেই বিশ্বের সর্ববৃহৎ রাজনৈতিক দলের এত বড় দায়িত্ব তুলে দেওয়া হল। আগামী ২০২৪ সালের ভোটের দিকে তাকিয়ে যে বিশ্বাস ও আস্থা আমার প্রতি আপনারা রেখেছেন তার জন্য় আমি আপনাদের আশীর্বাদ চাইছি।

তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এর সঙ্গেই তিনি জাতীয় কর্মসমিতির সদস্যদের প্রতিও তাঁর কৃতজ্ঞতা আরোপ করেছেন। এক ভারত-শ্রেষ্ঠ ভারত গড়ার জন্য কঠিন পরিশ্রম করতে হবে বলেও তিনি উল্লেখ করেছেন।

মঙ্গলবার দলের জাতীয় কর্মসমিতির মিটিংয়ে এনিয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। তাঁর কার্যকালের মেয়াদ বৃদ্ধির ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই সিদ্ধান্তের ব্যাপারে ঘোষণা করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছিলেন এই সিদ্ধান্ত একেবারে সর্বসম্মতিভাবে নেওয়া হয়েছে।

অমিত শাহ জানিয়েছেন, দেশের সমস্ত রাজনৈতিক দলের তুলনায় আমাদের বিজেপি অত্য়ন্ত গণতান্ত্রিকভাবে পরিচালিত হয়। দলের গঠনতন্ত্র মেনে বুথস্তর থেকে সভাপতি পদ পর্যন্ত আমাদের নির্বাচন হয়।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সামনেই লোকসভা নির্বাচন। তার আগে বড় দায়িত্ব ন্যস্ত হল জেপি নাড্ডার প্রতি। এতে তিনি কতটা সফল হন সেটা বলবে সময়।

 

ঘরে বাইরে খবর

Latest News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের জেরেই ছাত্রমৃত্যু ঘটে, শাস্তিতে সিলমোহর পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির

Latest IPL News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.