বাংলা নিউজ > ঘরে বাইরে > Nazmun Munira Nancy: ‘ডিভোর্সের পর আমি বিয়ে করেছি, প্রাক্তনও বিয়ে করেছে’ : মুনিরা ন্যান্সি
নাজমুন মুনিরা ন্যান্সি

Nazmun Munira Nancy: ‘ডিভোর্সের পর আমি বিয়ে করেছি, প্রাক্তনও বিয়ে করেছে’ : মুনিরা ন্যান্সি

  • Nazmun Munira Nancy: গত বছর গীতিকার মহসিন মেহেদীকে বিয়ে করেন গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। অকপটে বলেন তাঁর অতীত এবং বর্তমান সম্পর্কের কথা।

২০২১ সালেই পারিবারিক অনুষ্ঠানের মাধ্যমের গীতিকার মহসিন মেহেদীকে বিয়ে করেন গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। ২০২২ তৃতীয়বারের জন্য মা হন এক কন্যা সন্তানের।

এটা যেহেতু তাঁর তৃতীয় বিয়ে সেহেতু নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। একই সঙ্গে নোংরা সমস্ত মন্তব্যের শিকার হন তিনি। তাঁর দিকেই আঙুল তুলে প্রশ্ন করা হয় কেন বারবার তাঁর সংসার ভাঙছে? এই বিষয়ে এবার তিনি বিরক্ত হয়ে শনিবার রাতে ফেসবুকে লাইভে আসেন। বরাবরই তিনি তাঁর সমস্ত সম্পর্ক নিয়েই খোলামেলা মন্তব্য করেছেন। এবারও তার ব্যতিক্রম হল না। এদিন তিনি জানান কেন তাঁর আগের সম্পর্কগুলো ভেঙেছে, একই সঙ্গে বলেন তাঁর বর্তমান সম্পর্ক নিয়ে নানান কথা।

তিনি লাইভে এসেই সেদিন বলেন, যে তাঁর স্বামী এইগুলো বিশেষ পছন্দ করেন না, তিনি কাজ এবং ব্যক্তিগত জীবনকে আলাদা করে রাখতেই পছন্দ করেন। কিন্তু কিছু মানুষের তাঁর জীবন নিয়ে এত আগ্রহ তাই তিনি বাধ্য হলেন এই বিষয়ে মুখ খুলতে।

এবার তিনি ব্যাখ্যা করে বলেন যে যিনি তবে সন্তানের পিতা এবং তাঁর প্রাক্তন স্বামী তাঁকে তিনি ভীষণই শ্রদ্ধা করেন। তাঁর প্রাক্তনও তাঁকে যথেষ্ট শ্রদ্ধা করেন বলেই জানান। কিন্তু একসঙ্গে চলতে গিয়ে তাঁদের মনে হয়েছিল যে কিছু একটা ঘাটতি থেকে যাচ্ছে তাই তাঁরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। একই সঙ্গে জানান, সেই বিবাহবিচ্ছেদের পর তিনি যেমন সংসার করছেন তাঁর প্রাক্তনও একই ভাবে সংসার করছেন। তিনি ভালোবেসে নতুন করে জীবন শুরু করেছেন।

অন্যদিকে তিনি তাঁর এবং মেহেদীর সম্পর্কে বলেন, তাঁরা একে অন্যকে ভালোবেসে বিয়ে করেছেন। প্রণয় এবং ভালোবাসায় অনেক পার্থক্য আছে এটা বুঝতে হবে। মেহেদী তাঁকে ভরসা করেন। মেহেদীর থেকে তিনি যতই ৯ বছরের ছোট হন না কেন সেটা কখনই ফ্যাক্টর হয়ে দাঁড়ায়নি। একসঙ্গে মসৃণ ভাবে পথ চলাই হল আসল, এমনটা তিনি মনে করেন। একই সঙ্গে তিনি জানান তিনি তাঁর এই তৃতীয় সংসারে ভালো আছেন সুখে আছেন। কিন্তু তিনি যেহেতু ভীষণ আবেগপ্রবণ সেহেতু তিনি মানুষের মন্তব্য পড়ে কষ্ট পান। হতাশ হন। আর সেগুলো তাঁর ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলত। কিন্তু এখন তিনি সেই সমস্যা অনেকটাই কাটিয়ে উঠেছেন বলে জানান।

বন্ধ করুন