বাংলা নিউজ > ঘরে বাইরে > Drowned in lake: ভয়াবহ দুর্ঘটনা, শিক্ষক সহ ৫ ছাত্র তলিয়ে গেলেন লেকের জলে

Drowned in lake: ভয়াবহ দুর্ঘটনা, শিক্ষক সহ ৫ ছাত্র তলিয়ে গেলেন লেকের জলে

জলে ডুবে মৃত্যু শিক্ষক ও ছাত্রদের। প্রতীকী ছবি।

পুলিশ জানিয়েছে, শিক্ষক ছাত্রদের বাঁচাতে গিয়েছিলেন। তখন তলিয়ে যেতে থাকা ছাত্ররা তাঁকে ধরে বাঁচার চেষ্টা করে। তখন শিক্ষকও তলিয়ে যেতে থাকেন।

শ্রীনিবাসা রাও

তেলেঙ্গানার মেদচাল মালকাচগিরি জেলায় ভয়াবহ দুর্ঘটনা। একটি মাদ্রাসার পাঁচজন পড়ুয়া আর তাদের শিক্ষকের হ্রদের জলে তলিয়ে মৃত্যু হয়েছে। শনিবার বিকালে হায়দরাবাদের শহরতলিতে এই মর্মান্তিক ঘটনা। মৃতের নাম ইসমাইল, জাফর, সোহেল, অয়ন ও রিয়ান। সকলেরই বয়স ১২-১৪ বছরের মধ্যে। মাদ্রাসার শিক্ষক ইয়ুহানেরও মৃত্যু হয়েছে। তিনি পড়ুয়াদের বাঁচাতে ওই জলাশয়ে নেমেছিলেন। পুলিশ ইনস্পেক্টর কে চন্দ্রশেখর এমনটাই জানিয়েছেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, ওই পড়ুয়ারা স্পেশাল ট্রেনিংয়ের জন্য মাদ্রাসায় এসেছিল। তাদের মধ্যে কিছু পড়ুয়া শিক্ষকের সঙ্গে কাছের লেকে সাঁতার কাটতে গিয়েছিল। স্থানীয়দের দাবি, আসলে ছাত্ররা জলের গভীরতা সম্পর্কে আঁচ করতে পারেনি। আচমতাই তারা গভীর জলে তলিয়ে যেতে শুরু করে। একের পর এক ছাত্র এভাবে তলিয়ে যেতে থাকে। পুলিশ জানিয়েছে, শিক্ষক ছাত্রদের বাঁচাতে গিয়েছিলেন। তখন তলিয়ে যেতে থাকা ছাত্ররা তাঁকে ধরে বাঁচার চেষ্টা করে। তখন শিক্ষকও তলিয়ে যেতে থাকেন।

ঘটনার খবর পুলিশ ঘটনাস্থলে যায়। ডুবুরিদের সহায়তা দেহগুলিকে উদ্ধার করা হয়। এরপর গান্ধী হাসপাতালে পাঠানো হয়। পুলিশ দেহগুলিকে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাজনিত মৃত্যুর একটি মামলা রুজু করা হয়েছে। এদিকে গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

বন্ধ করুন