বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangalore: টাকা ফেরত না পেয়ে আত্মঘাতী ব্যক্তি, সুইসাইড নোটে নাম বিজেপি বিধায়কের!

Bangalore: টাকা ফেরত না পেয়ে আত্মঘাতী ব্যক্তি, সুইসাইড নোটে নাম বিজেপি বিধায়কের!

বেঙ্গালুরুতে আত্মঘাতী ব্যক্তি। (প্রতীকী ছবি)

মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭)। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গালুরুর নেটিগেরে গ্রামে প্রদীপের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ছিল মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন।

বেঙ্গালুরুতে আত্মঘাতী হয়েছেন এক ব্যক্তি। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। কারণ ওই ব্যক্তির আত্মহত্যার নেপথ্যে উঠে আসছে এক বিজেপি বিধায়কের। মৃতের কাছ থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটে বিজেপি বিধায়ক সহ ৬ জনের নাম রয়েছে। আর এ নিয়ে চর্চা তুঙ্গে। সুইসাইড নোটে ৬ জনের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চরম অস্বস্তিতে বিজেপি। মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭)। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গালুরুর নেটিগেরে গ্রামে প্রদীপের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ছিল মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন। তার গাড়ি থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। সুইসাইড নোটে তিনি লিখেছেন, বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি সহ ৬ জন তাঁকে মানসিক হয়রানি করার পাশাপাশি প্রতারণা করছেন। তাই বাধ্য হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। জানা গিয়েছে, প্রদীপ ২০১৮ সালে বেঙ্গালুরুর একটি ক্লাবে ১.২ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। ক্লাবে কাজ করার জন্য বেতন সহ তারা তাঁরা প্রতি মাসে ৩ লক্ষ টাকা করে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু, টাকা নেওয়ার পর গোপী এবং সোমিয়াহা নামে দুই ব্যক্তি প্রদীপকে টাকা ফেরত দিতে অস্বীকার করে।

সুইসাইড নোটে আরও বলা হয়েছে, প্রদীপ ওই টাকা ঋণ নিয়েছিলেন। ওই ঋণ পরিশোধের জন্য নিজের বাড়ি এবং কৃষি জমিও তাঁকে বিক্রি করতে হয়েছিল। তাই, প্রদীপ বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির কাছে অভিযোগ জানান। এরপর বিধায়ক দুজনের সঙ্গে কথা বলেন। কিন্তু তাঁরা ৯০ লক্ষ টাকা ফেরত দিতে রাজি হয়েছিল। কিন্তু, তারপরেও টাকা ফেরানো হয়নি। সুইসাইড নোটে বিজেপি বিধায়কের অভিযুক্তদের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তোলা হয়েছে। ঘটনায় তদন্ত করছে পুলিশ।

বন্ধ করুন