বাংলা নিউজ > ঘরে বাইরে > Bangalore: টাকা ফেরত না পেয়ে আত্মঘাতী ব্যক্তি, সুইসাইড নোটে নাম বিজেপি বিধায়কের!

Bangalore: টাকা ফেরত না পেয়ে আত্মঘাতী ব্যক্তি, সুইসাইড নোটে নাম বিজেপি বিধায়কের!

বেঙ্গালুরুতে আত্মঘাতী ব্যক্তি। (প্রতীকী ছবি)

মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭)। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গালুরুর নেটিগেরে গ্রামে প্রদীপের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ছিল মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন।

বেঙ্গালুরুতে আত্মঘাতী হয়েছেন এক ব্যক্তি। এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে। কারণ ওই ব্যক্তির আত্মহত্যার নেপথ্যে উঠে আসছে এক বিজেপি বিধায়কের। মৃতের কাছ থেকে উদ্ধার হওয়া সুইসাইড নোটে বিজেপি বিধায়ক সহ ৬ জনের নাম রয়েছে। আর এ নিয়ে চর্চা তুঙ্গে। সুইসাইড নোটে ৬ জনের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চরম অস্বস্তিতে বিজেপি। মৃত ব্যক্তির নাম প্রদীপ (৪৭)। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গালুরুর নেটিগেরে গ্রামে প্রদীপের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। মাথায় গুলিবিদ্ধ অবস্থায় ছিল মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ওই ব্যক্তি আত্মঘাতী হয়েছেন। তার গাড়ি থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে। সুইসাইড নোটে তিনি লিখেছেন, বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালি সহ ৬ জন তাঁকে মানসিক হয়রানি করার পাশাপাশি প্রতারণা করছেন। তাই বাধ্য হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন। জানা গিয়েছে, প্রদীপ ২০১৮ সালে বেঙ্গালুরুর একটি ক্লাবে ১.২ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। ক্লাবে কাজ করার জন্য বেতন সহ তারা তাঁরা প্রতি মাসে ৩ লক্ষ টাকা করে ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু, টাকা নেওয়ার পর গোপী এবং সোমিয়াহা নামে দুই ব্যক্তি প্রদীপকে টাকা ফেরত দিতে অস্বীকার করে।

সুইসাইড নোটে আরও বলা হয়েছে, প্রদীপ ওই টাকা ঋণ নিয়েছিলেন। ওই ঋণ পরিশোধের জন্য নিজের বাড়ি এবং কৃষি জমিও তাঁকে বিক্রি করতে হয়েছিল। তাই, প্রদীপ বিজেপি বিধায়ক অরবিন্দ লিম্বাভালির কাছে অভিযোগ জানান। এরপর বিধায়ক দুজনের সঙ্গে কথা বলেন। কিন্তু তাঁরা ৯০ লক্ষ টাকা ফেরত দিতে রাজি হয়েছিল। কিন্তু, তারপরেও টাকা ফেরানো হয়নি। সুইসাইড নোটে বিজেপি বিধায়কের অভিযুক্তদের সঙ্গে জড়িত থাকার অভিযোগ তোলা হয়েছে। ঘটনায় তদন্ত করছে পুলিশ।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জি-তে আসছে ফের নতুন মেগা! খেলনাবাড়ির পর নতুন রূপে ফিরছেন বিশ্বজিৎ, সঙ্গী কে? হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহার কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল

T20 WC 2024

কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.