বাংলা নিউজ > ঘরে বাইরে > অনুষ্ঠিত হল জ়েভিয়ার ইউনিভার্সিটি ভুবনেশ্বরের ষষ্ঠ সমাবর্তন
জ়েভিয়ার ইউনিভার্সিটির ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠান।
জ়েভিয়ার ইউনিভার্সিটির ষষ্ঠ সমাবর্তন অনুষ্ঠান।

অনুষ্ঠিত হল জ়েভিয়ার ইউনিভার্সিটি ভুবনেশ্বরের ষষ্ঠ সমাবর্তন

  • উপস্থিত ছিলেন নিক্কো ইঞ্জিনিয়ারিং সার্ভিসের চেয়ারম্যান তথা নিক্কো পার্ক অ্যান্ড রিসর্টস-এর প্রমোটার-ডিরেক্টর রাজীব কউল। তিনি জেভিয়ার ইউনিভার্সিটির বোর্ড অফ গভর্নরের চেয়ারম্যান এমিরেটাস।

গত ২০ মার্চ অনুষ্ঠিত হল ভুবনেশ্বরের জ়েভিয়ার ইউনিভার্সিটির ষষ্ঠ সমাবর্তন। জ়েভিয়ার ইনস্টিটিউট অফ ম্যানেজমেন্ট-এ অনুষ্ঠানে যোগ দেন বিভিন্ন শাখার মোট ৬৮৯ জন ছাত্রছাত্রী। ডক্টরাল প্রোগ্রাম, বিভিন্ন শাখায় এমবিএ, মাস কমিউনিকেশন-এ স্নাতকোত্তর ও বিজনেস ফিন্যান্স-এ স্নাতকোত্তর পাশ করা ছাত্রছাত্রীরা সমাবর্তন অনুষ্ঠানে অংশ নেন।

সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন টাটা স্টিল লিমিটেডের সিইও তথা ম্যানেজিং ডিরেক্টর টি.ভি. নরেন্দ্রন। ছাত্রছাত্রীদের নিজেদের পছন্দের বিষয় নিয়ে কাজ করতে উত্সাহিত করেন তিনি।

উপস্থিত ছিলেন নিক্কো ইঞ্জিনিয়ারিং সার্ভিসের চেয়ারম্যান তথা নিক্কো পার্ক অ্যান্ড রিসর্টস-এর প্রমোটার-ডিরেক্টর রাজীব কউল। তিনি জ়েভিয়ার ইউনিভার্সিটির বোর্ড অফ গভর্নরের চেয়ারম্যান এমিরেটাস। সকলের উদ্দেশে তিনি বলেন, 'শিক্ষা ও মূল্যবোধের মাধ্যমে দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে আমাদের এই সম্মিলিত প্রচেষ্টা সফল হবে বলে আমার বিশ্বাস।'

জ়েভিয়ার ইউনিভার্সিটির চেয়ারম্যান ফ. জেরম কাটিনহা এদিন ছাত্রছাত্রীদের নতুন পথ চলায় শুভেচ্ছা জানান।

এছাড়াও জ়েভিয়ার ইউনিভার্সিটির বিভিন্ন প্রতিষ্ঠানের ডিন, আধিকারিকরা এদিন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে এদিন হাজির ছিলেন একাধিক বিশিষ্ট শিক্ষাবিদ ও উচ্চপদস্থ সরকারি আধিকারিকরা।

প্রায় ৭ বছর আগে ২০১৪ সালের ৭ জুলাই জ়েভিয়ার ইউনিভার্সিটি ভুবনেশ্বরের পথ চলা শুরু। খুব কম সময়েই পেশাদারি পাঠক্রমের জন্য শিক্ষাক্ষেত্রে নজর কেড়েছে জেভিয়ার ইউনিভার্সিটি, ভুবনেশ্বর।

 

বন্ধ করুন