বাংলা নিউজ > ঘরে বাইরে > Smriti Irani on Rahul Gandhi: রাহুল গান্ধীর উল্টো ছবি পোস্ট স্মৃতি ইরানির! টুইটারে কী লিখলেন? আক্রমণ শানাল শিবসেনা

Smriti Irani on Rahul Gandhi: রাহুল গান্ধীর উল্টো ছবি পোস্ট স্মৃতি ইরানির! টুইটারে কী লিখলেন? আক্রমণ শানাল শিবসেনা

নর্মদার তীরে আরতিতে অংশ নেন রাহুল গান্ধী।(ANI Photo) (ANI Picture Service)

ছবিতে দেখা যায়, রাহুল গান্ধীর মাথায় রয়েছে একটি পাগড়ি। রাহুলের হাতে রয়েছে আরতির প্রদীপ স্ট্যান্ড, যাতে জ্বলছে প্রদীপ শিখা। এছাড়াও রাহুলের গায়ে ‘ওম’ লেখা নামাবলীও দেখা যায়। এই ছবিটি রাহুল পোস্ট করার পর সেই ছবিকেই উল্টো দিক করে পোস্ট করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

মধ্যপ্রদেশের ওমকারেশ্বরে সদ্য নর্মদা নদীর তিরে আরতিতে অংশ নিয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ সদ্য বিজেপি শাসিত মধ্যপ্রদেশে প্রবেশ করেছে। সেখানেই রাহুল গান্ধীকে দেখা যায় আরতিতে অংশ নিতে। সেই ছবি তিটি টুইটারে পোস্টও করেন। যারপর রাহুলের ছবিকে উল্টো দিক করে নিজের প্রোফাইল থেকে পোস্ট করে কটাক্ষ করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। স্মৃতির এহেন পোস্টের পাল্টা প্রতিবাদ করেছেন শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী।

মধ্যপ্রদেশে ওমকারেশ্বর মন্দিরে পুজোর ছবি শেয়ার করে রাহুল গান্ধী তাঁর টুইটার প্রোফাইলে লেখেন, ‘আজ ওমকারেশ্বর মন্দিরে পুজো দেওয়ার সৌভাগ্য হল, যে মন্দির ১২ টি জ্যোর্তিলিঙ্গের অন্যতম, সঙ্গে ছিল নর্মদা আরতি।’ ছবিতে দেখা যায়, রাহুল গান্ধীর মাথায় রয়েছে পাগড়ি। যা মন্দিরের পুরোহিতের তরফে দেওয়া হয়েছে। রাহুলের হাতে রয়েছে আরতির প্রদীপ স্ট্যান্ড, যাতে জ্বলছে প্রদীপ শিখা। এছাড়াও রাহুলের গায়ে ‘ওম’ লেখা নামাবলীও দেখা যায়। এই ছবিটি রাহুল পোস্ট করার পর সেই ছবিকেই উল্টো দিক করে পোস্ট করে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির টুইটারে লেখেন, ‘এবার ঠিক আছে’।

এদিকে, স্মৃতি ইরানির টুইটকে পাল্টা কটাক্ষ করেছেন শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী। তিনি বলেন, এইভাবে হিন্দু ঐতিহ্যকে নিয়ে মশকরা করছেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি। এছাড়াও হিন্দুত্ব প্রচার ইস্যুতে প্রিয়াঙ্কা চতুর্বেদী একধাপ এগিয়ে লেখেন, যেহেতু হিমন্ত বিশ্বশর্মা ‘ট্রোল টিয়ারা’ ছিনিয়ে নিয়েছেন, তাই সেটা ফিরে পেতে চাইছেন স্মৃতি। প্রসঙ্গত, কয়েকদিন আগে রাহুল গান্ধীর বর্তমান লুকের দাড়ির সঙ্গে ইরাকের প্রাক্তন রাষ্ট্রনেতা সাদ্দাম হুসেনের শেষ জীবনকালের সময়ের লুকের তুলনা করে একটি পোস্ট করেছিলেন হিমন্ত বিশ্বশর্মা।

 

 

 

 

 

 

বন্ধ করুন