বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘পাগল পরিবারে স্বাগত’, হবু জামাইকে ‘সতর্কবাণী’ রিয়েল লাইফ শাশুড়ি স্মৃতির
কেন্দ্রীয় মন্ত্রী তথা অভিনেতা স্মৃতি ইরানির মেয়ে শনেল ইরানি সম্প্রতি বাগদান করেছেন অর্জুন ভাল্লার সঙ্গে।
কেন্দ্রীয় মন্ত্রী তথা অভিনেতা স্মৃতি ইরানির মেয়ে শনেল ইরানি সম্প্রতি বাগদান করেছেন অর্জুন ভাল্লার সঙ্গে।

‘পাগল পরিবারে স্বাগত’, হবু জামাইকে ‘সতর্কবাণী’ রিয়েল লাইফ শাশুড়ি স্মৃতির

  • স্মৃতির পোস্ট করা একটি ছবিতে দেখা যায় শনেলের সামনে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করছেন অর্জুন।

কেন্দ্রীয় মন্ত্রী তথা অভিনেতা স্মৃতি ইরানির মেয়ে শনেল ইরানি সম্প্রতি বাগদান করেছেন অর্জুন ভাল্লার সঙ্গে। আর মেয়ের বাগদানের পরই হবু জামাইকে ‘পাগল পরিবারে’ স্বাগত জানালেন ‘সাস ভি কভি বহু থি’ খ্যাত অভিনেতা তথা আমেথির সাংসদ স্মৃতি। সৎ মেয়ে শনেল এবং হবু জামাইয়ের একটি ছবি পোস্ট করেন স্মৃতি। স্মৃতির পোস্ট করা অপর একটি ছবিতে দেখা যায় শনেলের সামনে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করছেন অর্জুন।

ছবি পোস্ট করে স্মৃতি লেখেন, ‘যে মানুষটির কাছে এখন আমাদের হৃদয়, সেই অর্জুন ভাল্লাকে পাগলাটে পরিবারে স্বাগত জানাই... তোমাকে আশীর্বাদ করছি কারণ তোমাকে একজন পাগল লোককে শ্বশুরের এবং তার থেকেও পাগল মানুষকে শাশুড়ি হিসেবে মেনে নিতে হবে। (তোমাকে আনুষ্ঠানিকভাবে সতর্ক করা হয়েছে) ঈশ্বর শনেল ইরানির এই নতুন জীবনকে আশীর্বাদ করুক।'

স্মৃতি ইরানির মেয়ে শনেল পেশায় একজন আইনজীবী এবং বিতর্কে অংশ নিতে পছন্দ করেন। তিনি মুম্বইয়ের গভর্নমেন্ট ল’ কলেজ থেকে আইনে ডিগ্রি লাভ করেন। এরপর জর্জটাউন ইউনিভার্সিটি ল’ সেন্টার, ওয়াশিংটন ডিসি থেকে এলএলএম ডিগ্রি লাভ করেন। শনেল হলেন স্মৃতির সৎ মেয়ে। স্বামী জুবিন ইরানির প্রথম বিয়ে থেকে মোনা ইরানির মেয়ে শনেল। স্বামী জুবিন ইরানির সঙ্গে স্মৃতির জোহর ও জোয়েশ নামে দুই জন সন্তানও রয়েছে।

বন্ধ করুন