বাংলা নিউজ > ঘরে বাইরে > শিশুর কামড়ে সাপের মৃত্যু
মায়ের কোলে শিশু জন্নাতুল। 

শিশুর কামড়ে সাপের মৃত্যু

  • সদর হাসপাতালে শিশুটিকে নিয়ে যান পরিবারের সদস্যরা। সঙ্গে নিয়ে যান সাপটিতেও। হাসপাতালে ৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর শিশুটিকে ছুটি দিয়ে দেওয়া হয়। চিকিৎসক জানিয়েছেন, সাপকে কামড়ালে মানুষের কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

বাংলাদেশের চুয়াডাঙায় এক বছর বসয়ী একটি শিশুর কামড়ে একটি সাপের বাচ্চার মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে। সাপটিকে কামড়ানোর পর আতঙ্কে শিশুটিকে হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। সে সম্পূর্ণ সুস্থ বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল ১০টা নাগাদ চুয়াডাঙার উজলপুর গ্রামের বিলপাড়ায় এই ঘটনা ঘটে। জন্নাতুল নামে ওই শিশুটির মা জানান, সকালে খুড়তুতো দাদা কওসরের সঙ্গে ঘরে খেলা করছিল শিশুটি। খেলতে খেলতে দুজনে খাটের তলায় চলে যায়। সেখানে ছিল একটি গোখরো সাপের বাচ্চা। শিশু জন্নাতুল সাপের বাচ্চাটিকে দুহাতে নিতে কামড়ে ধরে। এর পর সাপের বাচ্চাটির মৃত্যু হয়। শিশু জন্নাতুলও অসুস্থ হয়ে পড়ে।

এর পর চুয়াডাঙা সদর হাসপাতালে শিশুটিকে নিয়ে যান পরিবারের সদস্যরা। সঙ্গে নিয়ে যান সাপটিতেও। হাসপাতালে ৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর শিশুটিকে ছুটি দিয়ে দেওয়া হয়। চিকিৎসক জানিয়েছেন, সাপকে কামড়ালে মানুষের কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। শিশুটিরও তাই কিছু হয়নি। শিশুটি সাপটির শ্বাসনালি কামড়ে ধরেছিল। তাই সাপটির মৃত্যু হয়েছে। সাপের নাম জানা যায়নি।

 

বন্ধ করুন