বাংলা নিউজ > ঘরে বাইরে > সোশ্য়াল মিডিয়ায় গাদা গাদা ফলোয়ার, চুরি করে ধরা পড়লেন ওই সুন্দরী, পুলিশকে বললেন…

সোশ্য়াল মিডিয়ায় গাদা গাদা ফলোয়ার, চুরি করে ধরা পড়লেন ওই সুন্দরী, পুলিশকে বললেন…

ওই মহিলা বিলাসবহুল জীবন যাপন করতেন। প্রতীকী ছবি (Photo by Fabrice COFFRINI / AFP) (AFP)

পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। সেখানে গোটা ব্যাপারটি পরিষ্কার হয়ে যায়। এরপরই ওই মহিলাকে পুলিশ গ্রেফতার করে। তবে গ্রেফতার হওয়ার পরে তিনি পুলিশকে জানান দয়া করে ছবি দেবেন না। তাহলে সোস্যাল মিডিয়ায় ফলোয়ার কমে যাবে।

৩৩ বছর বয়সী এক মহিলা। তিনি নিজেকে সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সার বলেই দাবি করতেন। একেবারে রাজকীয় বিলাসবহুল জীবনযাপন করতেন তিনি। আর সেই বিলাসী জীবন বজায় রাখার জন্যই তিনি প্রতিবেশী এক ব্যক্তির একটি ঘরের তালা ভেঙে সোনার হার ও নগদ টাকা চুরি করেন বলে অভিযোগ। চেন্নাইয়ের ঘটনা। তাকে পুলিশ গ্রেফতার করেছে।

তার বিরুদ্ধে তিনটি সোনার চেন চুরির অভিযোগ উঠেছে। ১০ হাজার টাকা নগদও তিনি চুরি করেছিলেন বলে অভিযোগ। ওই মহিলার নাম অনীশ কুমারী (Aneesh Kumari)। পেরুংগালাটুগুর এলাকায় তিনি ওই ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকেছিলেন বলে অভিযোগ। তবে সূত্রের খবর ওই বাড়ির লোকজন বাড়িতে ছিলেন না। তারা বাড়ি ফিরে এসে দেখেন ঘরের ভেতর থেকে মূল্যবান জিনিসপত্র খোয়া গিয়েছে। এরপরই তিনি পুলিশের কাছে অভিযোগ জানান।

এরপর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। সেখানে গোটা ব্যাপারটি পরিষ্কার হয়ে যায়। এরপরই ওই মহিলাকে পুলিশ গ্রেফতার করে। তবে গ্রেফতার হওয়ার পরে তিনি পুলিশকে জানান দয়া করে ছবি দেবেন না। তাহলে সোস্যাল মিডিয়ায় ফলোয়ার কমে যাবে।

পুলিশ ওই মহিলার ফ্রিজ থেকে চুরি যাওয়া টাকা উদ্ধার করেছে। তবে ওই মহিলা পুলিশকে জানিয়েছেন তিনি কিছু টাকা খরচ করে ফেলেছেন। আদালত আপাতত তাকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

এদিকে সূত্রের খবর আসলে ওই মহিলা বিলাসী জীবন যাপন করতেন। কিন্তু সেই বিপুল টাকা জোগাড় করতে গিয়ে তিনি সমস্যায় পড়ে যাচ্ছিলেন। তার খরচ কিছুতেই সামলাতে পাচ্ছিলেন না তিনি। সেকারণে তিনি চুরির ছক কষেছিলেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। সিসি ক্যামেরার ফুটেজ দেখেই পুলিশ ধরে ফেলে তাকে। কিন্তু সোশ্য়াল মিডিয়ায় বিশেষভাবে পরিচিত ওই মহিলা। সেকারণেই তিনি । এদিকে তার ছবি যদি সামনে এসে যায় তবে সোশ্য়াল মিডিয়াতেও ভাইরাল হয়ে যাবে। এমনকী তার ফলোয়ারও কমে যেতে পারে। কারণ তিনি সোশ্য়াল মিডিয়া ইনফ্লুয়েন্সার বলেই পরিচিত। তার জেরেই তিনি পুলিশকে তার ছবি না দিতে অনুরোধ করেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

জেলে যাচ্ছেন না হিন্দুজারা, মানব পাচারের অভিযোগও খারিজ, জানিয়ে দিলেন মুখপাত্র ‘রবীন্দ্র সংগীতের অপমৃত্যু’! চুল নাচিয়ে রক স্টাইলে ‘আমরা সবাই রাজা’ গাইলেন রূপম দক্ষিণবঙ্গে জোরালো হয়নি মৌসুমি বায়ু, বর্ষার বৃষ্টিতে ভিজবে বাংলার কোন কোন জেলা? ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon আদানি, আম্বানিরা ম্লান NVIDIA মালিকের টাকার কাছে! কী এমন কাজ করে এই সংস্থা? বুমরাহর ত্রাস থেকে কুলদীপের ঘূর্ণি, IND v AUS ম্যাচের ভাগ্য বদলাতে পারে ৫টি বিষয় Mosquito Facts: জানেন কোন মশা সবচেয়ে বেশি রক্ত পান করে প্রশাসক মমতা বন্দ্যোপাধ্যায়ের ‘‌প্রেসিং ফুটবল’‌ শুরু, নবান্ন থেকে কি খেলা হবে?‌ অষ্টমী, কার কাছে মনের কথা, আলোর কোলের পর আচমকাই বন্ধ হল এই মেগা, মাথায় হাত সবার! সংখ্যাতত্ত্ব ২৫ জুন: কাল এই রেডিক্সের মানুষ পাবেন সুখবর, পদোন্নতির সুযোগও আসবে

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.