বাংলা নিউজ > ঘরে বাইরে > মহিলার নগ্ন ছবি কাণ্ডে বাংলার যোগ, বড় রায় দিল সুপ্রিম কোর্ট
নগ্ন ছবিকাণ্ডে এবার বাংলা যোগ, বড় রায় সুপ্রিম কোর্ট। (Burhaan Kinu/HT File Photo) (HT_PRINT)

মহিলার নগ্ন ছবি কাণ্ডে বাংলার যোগ, বড় রায় দিল সুপ্রিম কোর্ট

  • মহিলার নগ্ন ছবি তুলে ভয় দেখানোর অভিযোগ বাংলার যুবকের বিরুদ্ধে। এবার এনিয়ে বিশেষ পর্যবেক্ষণ জানাল সুপ্রিম কোর্ট।

আব্রাহাম থমাস

কোনও মহিলার আপত্তিকর ছবি দেখিয়ে তাকে ভয় দেখানো আমাদের সমাজ মেনে নেবে না। বুধবার জানিয়ে দিল সুপ্রিম কোর্ট। সৌম্যব্রত পাল নামে এক ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ উঠেছিল। তিনি আবার পশ্চিমবঙ্গের বাসিন্দা। এদিকে তিনি গ্রেফতারি এড়াতে রক্ষাকবচ চেয়েছিলেন আদালতের কাছে। কিন্তু সেই রক্ষাকবচ দিতে চায়নি আদালত।

বিচারপতি এমআর শাহ ও অনিরুদ্ধ বসুর বেঞ্চ জানিয়েছে, আপনার বিরুদ্ধে যে অভিযোগ তা সিরিয়াস। আপনি এক মহিলা নগ্ন ছবি তুলেছেন। এরপর আপনি এটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখাচ্ছেন। আর সেগুলো আপনার কাছ থেকেও পাওয়া গিয়েছে।

এদিকে ওই ব্যক্তির আদালতের কাছে দাবি জানিয়েছিলেন, যে অভিযোগ তোলা হচ্ছে তা একেবারে মিথ্যা। ওই মহিলা একই কোম্পানির ডিরেক্টর ছিলেন। এদিকে পুলিশ সূত্রে খবর, ওই মহিলার ব্যাঙ্ক অ্য়াকাউন্ট থেকে ১ কোটিরও বেশি নিয়েছেন ওই অভিযুক্ত।

এদিকে ওই মহিলা পুলিশকে ২০২১ সালের ১৮ অক্টোবর মাসে অভিযোগ করে জানিয়েছিলেন, কম বয়সে ওই ব্যক্তির সঙ্গে তার সম্পর্ক ছিল। এখন সেই আপত্তিকর ছবি দেখিয়ে তাকে ভয় দেখাচ্ছে।

এদিকে অভিযোগের কথা শুনে আদালত জানিয়েছে, আমাদের সমাজে এভাবে মহিলার ছবি তুলে তাঁকে ভয় দেখানোর বিষয়টি মেনে নেবে না। এদিকে সৌম্যব্রত বিরুদ্ধে পসকো আইন সহ বিভিন্ন ধারায় মামলা করা হয়েছে। তবে গত ডিসেম্বর মাস থেকেই তিনি গ্রেফতারি এড়িয়েছেন। পালের আইনজীবী সুপ্রিম কোর্টে জানিয়েছেন, নিম্ন আদালতের চোখ এড়িয়ে গেছে, যে টাকাটা নেওয়া হয়েছিল তা ব্যবসায়ীক সূত্রে। কারণ তারা একই কোম্পানির ডিরেক্টর ছিলেন।

 

বন্ধ করুন