বাংলা নিউজ > ঘরে বাইরে > যাঁর নামে ওয়ারেন্ট নিয়ে এসেছিলেন তাঁরই বোনের সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতা সেনা কর্মীর!এরপর যা ঘটল
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ সেনা কর্মীর বিরুদ্ধে। (ছবিটি প্রতীকী, সৌজন্য লাইভ হিন্দুস্তান)

যাঁর নামে ওয়ারেন্ট নিয়ে এসেছিলেন তাঁরই বোনের সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতা সেনা কর্মীর!এরপর যা ঘটল

  • এই অভিযোগ নিয়ে যখন তরুণীর বাড়ির লোকজন ওই সেনা কর্মীর বাড়িতে পৌঁছন তখন সেই সেনা কর্মী কথা বলতে চাননি বলে অভিযোগ। উল্টে গালাগলি করা হয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে এরপর পুলিশের দ্বারস্থ হন তরুণী। পুলিশকে যুবতী জানিয়েছেন, তাঁর ভাইয়ের নামে ওয়ারেন্ট নিয়ে একবছর আগে ওই সেনা কর্মী তাঁদের বাড়ি পৌঁছন।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তরুণীর সঙ্গে সহবাসের পর এখন বিয়ের নাম শুনলেই মুখ ঘোরাচ্ছেন সেনা কর্মী। এমনই অভিযোগ রয়েছে দেহলিগেট থানা এলাকার নিবাসী এক সেনা কর্মীর বিরুদ্ধে। অভিযোগ এক বছর ধরে এক তরুণীর সঙ্গে তিনি লিভ ইন সম্পর্কে জড়িত থাকার পর এখন বিয়ের দিক থেকে মুখ ঘুরিয়ে নিচ্ছেন। গোটা সম্পর্কের সূত্রপাত হয়, তরুণীর ভাইয়ের নামে ওয়ারেন্ট নিয়ে ওই সেনা কর্মী যখন তাঁদের বাড়িতে পৌঁছন, তখন থেকে।

এদিকে, এই অভিযোগ নিয়ে যখন তরুণীর বাড়ির লোকজন ওই সেনা কর্মীর বাড়িতে পৌঁছন তখন সেই সেনা কর্মী কথা বলতে চাননি বলে অভিযোগ। উল্টে গালাগলি করা হয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে এরপর পুলিশের দ্বারস্থ হন তরুণী। পুলিশকে যুবতী জানিয়েছেন, তাঁর ভাইয়ের নামে ওয়ারেন্ট নিয়ে একবছর আগে ওই সেনা কর্মী তাঁদের বাড়ি পৌঁছন। আর সেই সময় থেকেই শুরু হয় তাঁদের সম্পর্ক। এরপর ভাইয়ের মামলায় ওই তরুণীর ফোন নম্বর নিয়ে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে দেন সেনা কর্মী বলে অভিযোগ।

উল্লেখ্য, উত্তর প্রদেশের সাসনিগেট এলাকার বাসিন্দা ওই যুবতীর অভিযোগ, গত এক বছর ধরে বিয়ের সম্পর্ক তৈরি করার প্রতিশ্রুতি দিয়ে কেবলই শারীরিক সম্পর্ক তৈরি করেছেন ওই সেনা কর্মী। এরপর তাঁরা গুলের রোডে বাড়ি নিয়েও থাকছিলেন। এই পরিস্থিতিতেতরুণী বিয়ের কথা বলতেই যুবক ঘুরে বসেন বলে অভিযোগ।

বন্ধ করুন